২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে ধানের শীষের নির্বাচনী অফিস ভাংচুর

হামলা ও ভাংচুরের শিকার বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারকেন্দ্র - নয়া দিগন্ত

জামালপুর-৫ (সদর) আসনের বিএনপি প্রার্থী শাহ্ মোঃ ওয়ারেছ আলী মামুনের নির্বাচনী অফিস ও প্রচারকেন্দ্র ভাংচুর করেছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। মঙ্গলবার দুপুরে শহরের হাটচন্দ্রা এলাকায় অবস্থিত ধানের শীষের নির্বাচনী অফিসে এই হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকালে শহরের হাটচন্দ্রা এলাকায় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণায় যান আওয়ামী লীগ প্রার্থী মোঃ মোজাফফর হোসেন। দুপুর ১২টার দিকে তাদের বহরের মাইক্রোবাস ও মোটরসাইকেল থেকে কয়েকজন নেতাকর্মী নেমে ধানের শীষের প্রচারকেন্দ্রে ওই হামলা চালায়। এসময় হামলাকারীরা ধানের শীষের পোস্টার ও প্রচারকেন্দ্রের ত্রিপলের ছাউনি ছিঁড়ে ফেলে এবং বেঞ্চ ভাঙচুর করে।

শহরের ১০ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও ওই প্রচারকেন্দ্রের আহ্বায়ক মোহাম্মদ সোলায়মান জানান, বিনা উস্কানিতে আমাদের নির্বাচনী প্রচারকেন্দ্রে হামলা ও ভাংচুর করেছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা।

এদিকে বিএনপি প্রচারকেন্দ্রে হামলার অভিযোগ সম্পর্কে শহরের ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ওই প্রচারকেন্দ্রে কোনো ভাংচুরের ঘটনা ঘটেনি। বৃষ্টিতে হয়তো ওই প্রচারকেন্দ্রের ত্রিপলের ছামিয়ানা খসে পড়েছে এবং পোস্টার ছিঁড়ে গেছে।

এ ব্যাপারে জেলা রিটার্নিং কর্মকর্তা আহমেদ কবীর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে একজন ম্যাজিস্ট্রেট ও পুলিশ পাঠানো হয়েছে। বিএনপি প্রার্থীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল