২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বশেমুরকৃবিতে রিসার্চ রিভিউ ওয়ার্কশপ শুরু

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) দুই দিনব্যাপী ‘রিসার্স রিভিউ’ শীর্ষক কর্মশালা গতকাল বুধবার শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ প্রধান অতিথি হিসেবে এ কর্মশালার উদ্বোধন করেন।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, কৃষি গবেষণায় দেশ উল্লেখযোগ্য সফলতা অর্জন করেছে। এ সফলতার পেছনে এ বিশ্ববিদ্যালয় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। আমরা যদি সুশৃঙ্খল ও দায়িত্বশীল হই এবং নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাই তবে আমাদের দেশ অচিরেই সত্যিকারের সোনার বাংলায় পরিণত হবে। এ ক্ষেত্রে যত বেশি গবেষণা হবে তত বেশি সফলতা আসবে। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: গিয়াসউদ্দীন মিয়া কর্মশালায় সভাপতিত্ব করেন। বিশ^বিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত এ কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ। কর্মশালায় স্বাগত বক্তৃতা প্রদান করেন পরিচালক (গবেষণা) প্রফেসর ড. এ কে এম আমিনুল ইসলাম।

 


আরো সংবাদ



premium cement
কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী ইসলামপুরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আব্দুস সালাম চেয়ারম্যান নির্বাচিত দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক

সকল