০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


বর্ষীয়ান রাজনীতিক অধ্যাপক মোজাফফর গুরুতর অসুস্থ

-

 

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সভাপতি, বাম আন্দোলন ও মুক্তিযুদ্ধকালীন সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য, বর্ষীয়ান রাজনীতিক অধ্যাপক মোজাফফর আহমদ গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
ন্যাপ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন নয়া দিগন্তকে জানান, অধ্যাপক মোজাফফর আহমদ গত ১৪ আগস্ট তার শারীরিক অবস্থা খারাপ হলে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে বর্তমানে আইসিইউতি রাখা হয়েছে। তার শরীরে অক্সিজেন কমে গেছে। তার প্রেসার অনেক বেশি উঠানামা করছে।
দলের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক পরিতোষ দেবনাথ জানান,অধ্যাপক মোজাফফর আহমদ এখন বার্ধক্যজনিত কারণে অসুস্থ হলেও ডাকে মৃদু সাড়া দিচ্ছেন। এখন অনেককে চিনতে পারছেন তিনি।
এ দিকে গতকাল বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অধ্যাপক মোজাফফর আহমেদকে অ্যাপোলো হাসপাতালের দেখতে যান। এদের মধ্যে ছিলেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, সিপিবি সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম ও সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল্লাহ ক্বাফী রতন। তারা তার চিকিৎসা ও শারীরিক অবস্থার খোঁজখবর নেন। নেতৃবৃন্দ অধ্যাপক মোজাফফর আহমেদের দ্রুত সুস্থতা কামনা করেন।

 

 


আরো সংবাদ



premium cement