২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


শোক সংবাদ

-

আহাদ আলী
কলারোয়া উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক বজলুর রহমানের ছোটভাই অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল আহাদ সানা গত মঙ্গলবার সন্ধ্যায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৮ বছর।
পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘ দিন অসুস্থ ছিলেন। তিনি স্ত্রী তিন ছেলে দুই মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল মরহুমের নিজ গ্রাম দেয়াড়া মাদরাসা ময়দানে জোহরবাদ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন। সাতক্ষীরা জেলা শিক্ষক সমিতির সভাপতি মুরারীকাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমানুল্যাহ আমান, সাধারণ সম্পাদক মোস্তফা বাকী বিল্লাহ শাহী, শিক্ষক নেতা এস এম আবদুল করিম, শিক্ষক নেতা শামসুর রহমান লালটু, ইব্রাহীম হোসেন প্রমুখ। কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা।

মোখলেলেছুর রহমান
কলারোয়ার যুবদল নেতা মোখেলেছুর রহমান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৩৫ বছর।
পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল সকালে স্ট্রোকজনিত কারণে অসুস্থ হলে সাতক্ষীরা মেডিক্যালে মৃত্যুবরণ করেন তিনি। তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মোখলেছুর রহমান উপজেলার বসন্তপুর গ্রামের মাস্টার হবিবর রহমানের ছেলে। গতকাল আসরবাদ মির্জাপুর জামে মসজিদ ময়দানে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার তার নিজ গ্রাম বসন্তপুরে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে। কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা।

নূর জাহান বেগম
বাংলাদেশ জামায়াতে ইসলামীর বাগেরহাট জেলা নায়েবে আমির অ্যাডভোকেট মাওলানা আবদুল ওয়াদুদের আম্মা নূরজাহান বেগম বার্ধক্যজনিত কারণে গতকাল সকালে ৯০ বছর বয়সে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি তিন ছেলে ও দুই মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গিয়েছেন। গতকাল বিকেল সাড়ে ৫টায় রামপাল উপজেলার শোলাকৌড় গ্রামের নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
নূরজাহান বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ৮ মে এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, নূরজাহান বেগম একজন গুণী, দ্বীনদার ও সাদা মনের মহিলা ছিলেন। আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তাকে ক্ষমা ও রহম করুন এবং তার কবরকে প্রশস্ত করুন। তার গুনাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তার জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ রাব্বুল আলামিন তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement