০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সিপিবি নেতা কমলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

-

সিপিবি ঢাকা কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য, বাংলাদেশ কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক সুকান্ত শফি চৌধুরী কমলের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারি পরোয়ানার তীব্র নিন্দা এবং অবিলম্বে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন দলের নেতৃবৃন্দ।
সিপিবির ঢাকা কমিটির সভাপতি মোসলেহ উদ্দিন এবং সাধারণ সম্পাদক ডা: সাজেদুল হক রুবেল গতকাল এক বিবৃতিতে এ দাবি জানান। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সুকান্ত শফি চৌধুরী কমল বিগত জাতীয় সংসদ নির্বাচনে বাম গণতান্ত্রিক জোটের প্রার্থী হয়ে কাস্তে প্রতীকে লড়েছেন। নেতৃবৃন্দ বলেন, কমলের বাবা জাহাঙ্গীর আলম চৌধুরী ঢাকা জেলা ন্যাশনাল আওয়ামী পার্টির সাধারণ সম্পাদক হিসেবে উনসত্তুরের গণঅভ্যুত্থান ও মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। হাজারীবাগ থানা পুলিশ গত বছর সেপ্টেম্বরে অনুষ্ঠিত বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২০ দলীয় জোটের একটি কর্মসূচি পালনকালে পুলিশের সাথে সৃষ্ট সঙ্ঘাত সংক্রান্ত একটি মামলায় তাকে আসামি সাব্যস্ত করে গোপনে চার্জশিট দিয়েছে। এর মধ্যে তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করে গ্রেফতারের পাঁয়তারা করছে। বিবৃতিতে নেতৃবৃন্দ এই ঘটনার তীব্র ক্ষোভ প্রকাশ করে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড

সকল