০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


সংবাদ সম্মেলনে পুলিশের দাবি

বুলবুলের সভায় ককটেল বিস্ফোরণে বিএনপি নেতা মন্টুর সম্পৃক্ততা রয়েছে

-

রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার এ কে এম হাফিজ আক্তার গতকাল আয়োজিত সংবাদ সম্মেলনে বলেছেন, রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের গণসংযোগ কর্মসূচিতে ককটেল বিস্ফোরণের ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুর সম্পৃক্ততা রয়েছে। মন্টু এ কথা নিজেই বিএনপির কেন্দ্রীয় সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর সঙ্গে ফোনালাপে স্বীকার করেছেন। দুপুরে আরএমপি কমিশনার তার দফতরের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার মন্টুর সঙ্গে তাইফুল ইসলাম টিপুর ফোনালাপের রেকর্ডও শোনান।
এ কে এম হাফিজ আক্তার বলেন, আমাদের মূল ল্য ৩০ জুলাইয়ের নির্বাচন। এখানে যেন এ ধরনের ঘটনা না ঘটে, যেই করুক, যে কোনো লোকই করুক, আমরা তা প্রতিহত করব। আগামী ৩০ জুলাই সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আমরা উপহার দেবো। তিনি বলেন, গণসংযোগকালে ককটেল হামলার সঙ্গে যারাই জড়িত আছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।
এর আগে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) ও বোয়ালিয়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে মতিউর রহমান মন্টুকে গ্রেফতার করে। তখন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম সাংবাদিকদের বলেছিলেন, সুনির্দিষ্ট তথ্য-প্রমাণের ভিত্তিতেই বিএনপি নেতা মন্টুকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে রাজশাহী জেলা বিএনপি নেতা গ্রেফতারকৃত মন্টুর সঙ্গে দলের কেন্দ্রীয় সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর ফোনালাপের অডিও রেকর্ড বিশ^াসযোগ্য নয় বলে দাবি করেছে বিএনপি। গতকাল বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল সাংবাদিকদের এ কথা বলেন। তিনি বলেন, প্রযুক্তির এ যুগে কথোপকথনের এ ধরনের অডিও বিশ^াসযোগ্য নয়।


আরো সংবাদ



premium cement