২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তিন সিটি নির্বাচনে হাতপাখায় ভোট দিন : মুফতি রেজাউল করীম

-

বরিশাল, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখায় ভোট দিয়ে ধর্মপ্রাণ নেতা নির্বাচন করার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, আমাদের দেশে ধর্মপ্রাণ নেতা নির্বাচিত না হওয়ায় দেশ বারবার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন হচ্ছে। টিআইবির রিপোর্ট অনুযায়ী সরকারের শতকরা ৯৭ জন আমলা-এমপি মন্ত্রী দুর্নীতিতে নিমজ্জিত। তিনি বলেন, এভাবে বারবার মতার পট পরিবর্তন দ্বারা দেশ ও সমাজে শান্তি আসবে না। পীর সাহেব বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী রাজনীতিতে গণমানুষের আস্থা অর্জন করতে সম হয়েছে। এ জন্য বর্তমান সিটি নির্বাচনগুলোতে ইসলামী আন্দোলনের প্রার্থীদের পে ব্যাপক গণজাগরণ শুরু হয়েছে। ইনশাআল্লাহ সুষ্ঠু ও নিরপে নির্বাচন হলে হাতপাখার প্রার্থীরা বিজয় লাভ করবে।
গতকাল বিকেলে চরমোনাই মাদরাসায় বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ সাাৎ করতে এলে তিনি এ কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেনÑ নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, আল্লামা নুরুল হুদা ফয়েজী, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতি এছহাক মুহাম্মদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারি মাওলানা জাকারিয়া হামিদীসহ নেতারা।
মুফতি ফয়জুল করীমের গণসংযোগ : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখার মেয়রপ্রার্থী অধ্য মাওলানা ওবায়দুর রহমান মাহবুবের পে ব্যাপক গণসংযোগে অংশ নেন দলের নায়েবে আমির সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। এ সময় তার সাথে জেলা ও মহানগর নেতারাও অংশ নেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল