১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


শেরপুরে ৬৫ কেজি ওজনের বাঘাইড়

-

বগুড়ার শেরপুরের বাসস্ট্যান্ড এলাকায় গতকাল সকালে ৬৫ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ বিক্রির জন্য আনা হলে মাছটি দেখতে উৎসুক জনতা হুমড়ি খেয়ে পড়ে।
জানা যায়, বগুড়ার ধুনটের গোসাইবাড়ি এলাকার যমুনা নদী থেকে স্থানীয় জেলেরা গত মঙ্গলবার রাতে মাছটি ধরে। পরে পাইকারি মাছবিক্রেতা ইসমাইল হোসেন ওই বাঘাইড়টি কিনে নেন এবং বিক্রির জন্য গতকাল সকালে শেরপুর পৌরশহরের স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় নিয়ে আসেন। মাছটি দেখতে উৎসুক জনতা হুমড়ি খেয়ে পড়ে। এত ভিড় দেখে মাছটি প্রতি কেজি ১ হাজার ৫০ টাকা দরে বিক্রির জন্য দাম চাওয়া হচ্ছে।
মাছবিক্রেতা ইসমাইল হোসেন বলেন, দাম ভালো পাওয়ার আশায় অন্য কোথাও না নিয়ে শেরপুরে মাছটি নিয়ে এসেছি।


আরো সংবাদ



premium cement
হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সকল