২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বানিয়াচংয়ে টেঁটাযুদ্ধে ৫ জন নিহত : আহত অর্ধশতাধিক

-

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার নিভৃত পল্লী আগুয়া গ্রামে দুই পক্ষের টেঁটাযুদ্ধে পাঁচজন নিহত ও অর্ধশতাধিক নারী পুরুষ আহত হয়েছেন। নিহতরা হলেন, আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে কাদির মিয়া (৩৫), বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৬) ও আলী রাজার ছেলে লিলু মিয়া (৩৭। বাকি হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। গতকাল বৃহস্পতিবার বেলা ১টা থেকে ৩টা পর্যন্ত আগুয়া গ্রামের দুই পক্ষের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় এসব হতাহতের ঘটনা ঘটে।

আগুয়া গ্রামে সিএনজি স্ট্যান্ড নিয়ে স্ট্যান্ডের ম্যানেজার বদির মিয়ার সাথে একই গ্রামের সোহেল মেম্বারের বিরোধ চলে আছিল। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সিএনজি স্ট্যান্ডের গাড়ির সিরিয়াল নিয়ে ম্যানেজার বদির মিয়ার সাথে সোহেল মেম্বারের পক্ষের কাদির মিয়ার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বাড়তে থাকে। বেলা ১টার দিকে দুই পক্ষ টেটাযুদ্ধে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে ঘটনাস্থলেই কাদির মিয়া ও সিরাজ মিয়ার মৃত্যু ঘটে। পরে গুরুতর আহত লিলু মিয়াকে হাসপাতালে নিয়ে আসলে তাকে চিকিৎসকগণ মৃত ঘোষণা করেন। সংঘর্ষের পরও এলাকায় সশস্ত্র অবস্থায় অবস্থান নিয়েছে দুই পক্ষের লোকজন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে কিছুটা পিছু হটে তারা। সংঘর্ষের ঘটনায় বাড়িঘর লুটপাটের ঘটনা ঘটে। আহতদের কেউ কেউ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কেউ কেউ গ্রেফতার এড়াতে হাসপাতাল থেকে পালিয়ে গেছেন। গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন আরো জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং সংঘর্ষে নিহতদের ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement