২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সিংহকে আদরের পরিণতি

-

স্ত্রীকে নিয়ে চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন এক ব্যক্তি। সেখানে খাচার মধ্যে হাত ঢুকিয়ে সিংহকে আদর করতে গিয়েছিলেন তিনি। সিংহ আদর খেলেও পাশে থাকা সিংহীকে আদর করতে গিয়েই ঘটল বিপত্তি। সেই ভিডিও এখন ভাইরাল নেট দুনিয়ায়।
দক্ষিণ আফ্রিকায় ঘুরতে যাওয়া ওই পর্যটকের নাম পিটার নর্তে। সিংহ দেখতে একটি ট্যুর গাইডের সাহায্য নেন তিনি। সেই গাইডের সাথে জঙ্গল সফরের সময়, তিনি সিংহের একটি খাঁচায় তাদের আদর করতে হাত ঢোকান। আর তখনই ঘটে বিপত্তি। ওই ঘটনা একটু দূরে দাঁড়িয়ে ভিডিও করেন পিটারের স্ত্রী। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, খাঁচায় হাত ঢুকিয়ে একটি সিংহকে আদর করছেন পিটার। খাঁচার মধ্যে ওই সিংহের পাশেই দাঁড়িয়ে আছে সঙ্গিনী সিংহীটি। সিংহকে আদর করা শেষ হলে পিটার ওই সিংহীর গায়ে হাত বোলাতে শুরু করেন। তখনই ঘটে সেই ভয়ানক বিপত্তি। সিংহীটি পিটারের ডান হাত কামড়ে ধরে। পিটারের এই অবস্থা দেখে চিৎকার করছেন তার স্ত্রীও।
ওই সিংহী ৫ সেকেন্ডেরও বেশি সময় পিটারের হাত কামড়ে ধরে রেখেছিল। পরে সে নিজেই কামড় আলগা করে পিটারকে মুক্তি দেয়। কামড় থেকে মুক্তি পাওয়ার পরেই প্রাথমিক চিকিৎসার জন্য পিটারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট

সকল