২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সখীপুরে স্বামী-স্ত্রীসহ বিভিন্ন স্থানে নিহত ৮ আহত ১১

-

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আটজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। টাঙ্গাইলের সখীপুরে স্বামী-স্ত্রী ও গোপালগঞ্জে এক কৃষক নিহত হন।
টাঙ্গাইল ও সখীপুর সংবাদদাতা জানান, টাঙ্গাইলের সখীপুরে ট্রাকের সাথে ও অটোভ্যানের ধাক্কা লেগে স্বামী-স্ত্রী নিহত ও আরো তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেনÑ উপজেলার ইন্দারজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান (৮৫) ও তার স্ত্রী আছিয়া খাতুন (৭৫)। গতকাল দুপুরে সখীপুর-ইন্দারজানি সড়কের তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সখীপুর থানার ওসি আমীর হোসেন জানান, মতিউর রহমানের স্ত্রী আছিয়া খাতুনকে সাথে নিয়ে অটোভ্যানে বাড়ি থেকে সখীপুর যাচ্ছিলেন। অটোভ্যানে আরো তিন যাত্রী ছিলেন। তারা তৈলধারা বটাবাড়ি মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় আহতদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মতিউর রহমান ও আছিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি আটক করা হয়েছে।
সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা জানান, পাবনার সাঁথিয়ায় এক সড়ক দুর্ঘটনায় শহিদ (৪৫) নামে একজন নিহত ও পাঁচজন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটে গতকাল দুপুরে ঢাকা-পাবনা মহাসড়কের কোরিয়াল বাজারের নিকটে। শহিদ উপজেলার আতবশোভা গ্রামের মৃত জাহেরের ছেলে।
১০ টাকা কেজি চাল কিনে অটোভ্যানে বাড়ি ফিরছিলেন শহিদসহ কয়েকজন। ঘটনাস্থলে বিপরীত দিকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি কোচ ওই অটোভ্যানকে চাপা দিলে শহিদ মারা যান। এ ঘটনায় অপর পাঁচজন গুরুতর আহত হন। আহতরা হলেন, মাজেদা ইসলাম, স্বপ্না, বাবু, আখিনা ও আলামিন। তারা সবাই উপজেলার আতবশোভা গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।
কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা জানান, গাজীপুরের কালীগঞ্জে লড়ির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দাখিল পরীার্থী মো: সাহেদ হোসেন (১৫) নিহত হয়েছে। এ সময় আরো দুই আরোহী গুরুতর আহত হন।
গতকাল দুপুরে উপজেলার জাঙ্গালীয়া ছিদ্দিক মিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার দাখিল পরীক্ষার্থী মো: সাহেদ হোসেন, সালাহ উদ্দিন দর্জি ও সাহিন মোড়ল উপজেলার দুবার্টি আলীয়া মাদরাসা কেন্দ্রে পরীক্ষা শেষ করে বাড়িতে ফেরার পথে বক্তারপুর ইউনিয়নের খৈকড়া বটতলায় একটি লড়ির সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল ছিটকে রাস্তার পূর্বপাশে পড়ে যায়। মাথায় ও বুকে আঘাত পেয়ে মো: সাহেদ হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা অপর দুই শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নিহত মো: সাহেদ হোসেন জাঙ্গালীয়া ইউনিয়নের কাউলিতা গ্রামের মো: সাহিন আলমের একমাত্র ছেলে। আহতদের বাড়ি জাঙ্গালীয়ায়।
ঘোড়াঘাট (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের ঘোড়াঘাটে গরু বোঝাই ভটভটির সাথে ট্রাকের ধাক্কায় গরু ব্যবসায়ী নুর উদ্দিন পাশা (৪২) নিহত ও অপর ব্যবসায়ী আলোমগীর হোসেন (৪৫) আহত হয়েছেন।
মঙ্গলবার রাতে দিনাজপুর জেলার বিরামপুর থেকে গরু বোঝাই ভটভটি ঘোড়াঘাট উপজেলার নয়াপাড়ায় আসার সময় রানীগঞ্জ এলাকায় পৌঁছলে দিনাজপুরগামী ট্রাকটি গরু বোঝাই ভটভটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ভটভটি উল্টে যায়।
এ সময় ভটভটিতে থাকা গরু ব্যবসায়ী পাশা ঘটনাস্থলেই মারা যান। অপর ব্যবসায়ী আলমগীরকে ওসমানপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোপালগঞ্জ সংবাদদাতা জানান, মোটরসাইকেল চাপায় মনোজ পোদ্দার (৪০) নামে এক কৃষক নিহত হয়েছেন।
গতকাল সকালে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
মনোজ পোদ্দার একই উপজেলার উলপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের মনি মোহন পোদ্দারের ছেলে।
গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম জানান, নিজ জমি থেকে ফসল নিয়ে বাড়ি ফিরছিলেন মনোজ পোদ্দার। এ সময় সড়কে দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা জানান, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় জাহিরুল ইসলাম (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল সকালে পীরগঞ্জ-ঠাকুরগাঁও বাইপাস সড়কে আলহাসানা স্কুলের সামনে গুয়াগাঁও কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। জাহিরুল দিনাজপুরের কাহারোল উপজেলার ভাদগা গ্রামের মনাদ্দি মোহাম্মদের ছেলে।
পুলিশ ও প্রত্যদর্শীরা জানান, সকালে মোটরসাইকেলে জাহিরুল পীরগঞ্জ হয়ে ঠাকুরগাঁও যাওয়ার পথে গুয়াগাঁও কলেজ মোড়ের অদূরে আলহাসানা স্কুলে এক ছাত্রকে বাঁচাতে গিয়ে রাস্তার পাশে শিমুল গাছের সাথে ধাক্কা খায়। গুরুতর আহত অবস্থায় তাকে পীরগঞ্জ হাসপাতালে ভর্তির পর তার মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।
মাদারীপুর সংবাদদাতা জানান, জেলার রাজৈর উপজেলার বাজিতপুরের আমগ্রামের শাফিয়া শরিফ নামক এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে গতকাল সকালে সজীব বেপারী (২৫) নামে এক পথচারী নিহত হয়েছেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, শাফিয়া শরিফ এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় মেহেরপুর থেকে বরিশালগামী একটি দ্রুতগামী বাস সজীবকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সজীব রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের সুতারকান্দি গ্রামের আব্দুল মান্নান বেপারীর ছেলে।
ভাঙ্গা হাইওয়ে থানার ওসি শেখ মাহফুজার রহমান জানান, আলসানী পরিবহন বাসটি আটক করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল