২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে নিহত ১, আহত ২২

নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর গাড়ি খাদে পড়ে যায় - ছবি : নয়া দিগন্ত

খুলনায় বাংলাদেশ সেনাবাহিনীর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শফিকুল ইসলাম ওরফে শফিক (৪২) নামে সেনাবাহিনীর এক ল্যান্স কর্পোরাল নিহত হয়েছেন।

আজ সোমবার বিকেল খুলনা-সাতক্ষীরা সড়কে ডুমুরিয়া উপজেলার বালিয়াখালী ব্রিজের কাছের এ দুর্ঘটনায় আরো ২২ জওয়ান আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার সেনাবাহিনীর শীতকালীন মহড়ায় অংশ নিতে বরিশাল সেনানিবাসের বেশ কয়েকজন সদস্য একটি ট্রাকে করে সাতক্ষীরা যাচ্ছিলেন। বিকেল সাড়ে ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার বালিয়াখালী ব্রিজের পূর্ব পাড়ে বাক নেয়ার সময় চাকা পাংচার হয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পানিভর্তি খাদে পড়ে যায়।

ঘটনাস্থলে সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল শফিকুল ইসলাম ওরফে শফিক নিহত এবং কর্পোরাল আজিজুল হক এবং সৈনিক নাদিম, সুমন, ইমরান, তরিকুল ও রাসেল, সার্জেন্ট আতিকুর রহমান, সৈনিক ফয়সাল, আফজাল, রাজু ও আরিফসহ অন্তত ২২ জন আহত হন।

আহতদের মধ্যে ৩/৪ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের প্রথমে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আমিনুল ইসলাম বিপ্লব বলেন, সেনাবাহিনীর সদস্যদের বহনরত একটি ট্রাক খাদে পড়ে শফিকুল ইসলাম শফিক নামে সেনাবাহিনীর এক সদস্য নিহত ও অন্তত ২২ জন আহত হয়েছেন। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement