২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নিজের ঢোল, নিজে পেটাব না-মাশরাফি বিন মর্তুজা

নিজের ঢোল, নিজে পেটাব না-মাশরাফি বিন মর্তুজা - নয়া দিগন্ত

নড়াইলে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, নড়াইলের উন্নয়নের চেষ্টা করে যাচ্ছি। তবে নিজের ঢোল, নিজে পেটাব না। আপনারা (সাংবাদিকরা) খোঁজখবর নিয়ে দেখেন, এই সাত মাসে নড়াইলের জন্য কতটুকু করতে পেরেছি। খোঁজ খবর নিয়ে আপনারা প্রতিবেদন করেন।

মাশরাফি আরো বলেন, আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে আছি। নড়াইলকে মাদকমুক্ত করতে চাই। এজন্য কেউ মাদকসেবী ও মাদক কারবারিদের আশ্রয়-প্রশ্রয় দিবেন না। মাদকের কারণে কেউ আটক হলে রাজনৈতিক নেতা বা প্রভাবশালী কোনো ব্যক্তি যেন, সেই মাদক কারবারির পক্ষে কথা না বলেন। সবাইকে সেই অনুরোধ করছি।

এদিকে ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির ব্যাপারে তিনি বলেন, এটা এখন এমপিদের হাতে নেই। স্বয়ং মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি দেখছেন। নীতিমালার মধ্যে থেকে শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), সিভিল সার্জন ডাক্তার আসাদ-উজ-জামান মুন্সী, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস শাকুরসহ সরকারি দপ্তরের কর্মকর্তারা।

মতবিনিময় সভায় এমপি মাশরাফি ডেঙ্গু রোগের চিকিৎসায় ব্যক্তিগত অর্থায়নে সাড়ে ৪০০ কিট প্রদান করেন। এর আগে নড়াইলের ডেঙ্গু রোগীদের জন্য ঢাকা থেকে ৬০০ কিট পাঠিয়েছিলেন মাশরাফি। 


আরো সংবাদ



premium cement