০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্নহত্যা

- ফাইল ছবি

ঝিনাইদহের মহেশপুরে স্ত্রীর উপর অভিমান করে আলী হোসেন (৫৭) নামের এক ব্যাক্তি কিটনাশক পানে আত্নহত্যা করেছে। থানা পুলিশ সংবাদ পেয়ে রোববার সকালে বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে আলী হোসেনের লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করেছে।

প্রতিবেশীরা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে মান অভিমান চলে আসছিলো। এ কারণেই আলী হোসন কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যান । ১ মাস ঝিনাইদহের শৈলকুপায় কাজ করে ঈদের দুই দিন আগে বাড়িতে আসেন। কিন্তু তার পরও স্বামী-স্ত্রীর মাঝে মান-অভিমান চলতে থাকে। আলী হোসেন বাড়ীতে আসলে তার কাছে থাকা টাকা পয়সা কেড়ে নেয় তার স্ত্রী রহিমা খাতুন। এক পর্যায়ে স্ত্রীর সাথে অভিমান করে গত শনিবার রাত ১০টার দিকে বাড়ী থেকে বের হয় আলী হোসেন। পরে রোববার বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে পুলিশ আলী হোসেনের মৃত দেহ উদ্ধার করে।

মহেশপুর থানার এস আই শাহীন আলম জানান, লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে ট্রাক উল্টে চালক নিহত ভালুকায় রাইদা কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধ কক্সবাজারের পাহাড়ি ছরায় গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাফা থেকে ফিলিস্তিনিদের সরিয়ে নেয়ার আদেশে হামাসের প্রতিক্রিয়া হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ

সকল