২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫

সড়ক দুর্ঘটনা
খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫ - নয়া দিগন্ত

খুলনার রূপসা বাইপাস সড়কে ট্রাকের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। নিহতদের সবাই গোপালগঞ্জের যুবলীগ-ছাত্রলীগের নেতা।

রোববার রাত পৌনে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রূপসা সেতু থেকে একটি সিমেন্টবোঝাই ট্রাক জিরো পয়েন্টের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি প্রাইভেটকার রূপসা সেতুর দিকে যাওয়ার সময় একজন ভবঘুরে পাগল হঠাৎ প্রাইভেটকারের সামনে চলে আসে। তাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহত হন।

নিহতরা হলেন- গোপালগঞ্জ শহরের সবুজবাগের অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম, থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালকসহ অন্যরা পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement