০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


অবৈধ অনুপ্রবেশের অভিযোগে গ্রেফতার ৪১

-

বেনাপোল পোর্ট থানার পুটখালী ও দৌলতপুর সীমান্তে পৃথক অভিযানে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ৪১ জন বাংলাদেশী নারী পুরুষ ও শিশুকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি ) সদস্যরা। শুক্রবার ভোর ৪ টার সময় ২৩ জন পুরুষ ১০ জন মহিলা ও ৮ জন শিশুকে উভয় সীমান্ত থেকে গ্রেফতার করা হয়।

২১ বিজিবি লে. কর্নেল ইমরান উল সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুটখালী ও দৌলতপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা সীমান্ত এলাকায় টহল দিয়ে এসব নারী পুরুষ ও শিশুকে আটক করে। এরা ভারতের মোম্বাই কোলকাতা নদীয়া শহরে বিভিন্ন বাসা বাড়ি ও গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করত।

তারা পাসপোর্ট বাদে সীমান্ত এলাকা দিয়ে চোরাইপথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করে। আটককৃতদের অবৈধভাবে প্রবেশের অভিযোগে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হযেছে।

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ধর্ষণের ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে গ্রেফতার প্রায় ২৫০০ কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড দাগনভুঞা উপজেলা চার মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শাহ্জাদা মিয়ার জামিন হামাসের সাথে চুক্তির ব্যাপারে মিসরীয় প্রস্তাব মেনে নিন : ইসরাইলি প্রধানমন্ত্রীকে প্রতিরক্ষামন্ত্রী টাঙ্গাইল শাড়ি নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, তদন্ত কমিটি গঠন আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আদমদিঘিতে আ’লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার মহাদেবপুরে বাসচাপায় শিশু নিহত হিট স্ট্রোকে ১৪ দিনে ১৫ জনের প্রাণহানি

সকল