১৫ ডিসেম্বর ২০১৯

বার্সেলোনা আমাকে সবকিছু দিয়েছে: মেসি

ফুটবল তারকা লিওনেল মেসি - সংগৃহীত

ফুটবল তারকা লিওনেল মেসি বলেছেন, আর্জেন্টিনায় তার ক্যারিয়ার শেষ করার সম্ভবনা খুব কম। কারণ বার্সেলোনা এমন একটি স্থান যা তাকে সবকিছু দিয়েছে বলে মনে করেন তিনি। তবে আর্জেন্টিানার রোজারিও-ভিত্তিক নেওলের ‘ওল্ড বয়েজের’ হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেন মেসি। মাত্র ১৩ বছর বয়সে পরিবারের সাথে কাতালোনিয়ায় যাওয়ার আগে যেখানে যুব পর্যায়ে হয়ে খেলেছিলেন।

আর্জেন্টিার টিওয়াইসি স্পোর্টসওকে দেয়া এক সাক্ষাৎকারে ৩২ বছর বয়সী মেসি বলেন, ‘আমি সবসময় বলি যে এখান থেকে (বার্সেলোনা) যেতে চাই না। এখান থেকে যাওয়ার ব্যাপারে আমার কোনো ভাাবনাও নেই।’

তিনি বলেনম ‘আর্জেন্টিার নেওলের হয়ে খেলার একটা স্বপ্ন রয়েছে আমার। কিন্তু এটা কখনো হবে কি না আমি জানি না। কারণ আমার ইচ্ছার বাইরেও আমার পরিবার সবার আগে।

মেসি বলেন, যখন ছোট ছিলাম তখন এটা আমার স্বপ্ন ছিল। কিন্তু এখন আমার পরিবার রয়েছে, তিনটা বাচ্চা রয়েছে। আমি এখন এমন এক জায়গায় থাকি যা আমাকে সবকিছু দিয়েছে। যেখানে থেকে আমি আমার সন্তানদেরও ভালো ভবিষ্যৎ দিতে পারি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২২০৭১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (২০৯৩০)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫৪৬৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৪৪৪৫)ইসরাইলি জাহাজকে ধাওয়া তুর্কি নৌবাহিনীর (১৩৯২৭)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২৫২৯)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৯৩৯)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৮৩৪)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (১০১৬৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৮৩৯)



hacklink Paykwik Paykasa
Paykwik