১৯ সেপ্টেম্বর ২০১৯

সবার আগে সেমিতে ভারত

শ্রীলঙ্কা-মালদ্বীপ ম্যাচের একটি মূহুর্ত - ছবি : সংগ্রহ

সাফ ফুটবলের গ্রুপ পর্বে শুক্রবার মালদ্বীপ-বনাম শ্রীলঙ্কার ম্যাচটি ড্র হওয়ায় লাভ হয়েছে গ্রুপের অন্য দল ভারতের। প্রথম ম্যাচ জিতে এগিয়ে থাকা ভারত প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করলো।

উপভোগ্য এক ম্যাচ হয়েছে শুক্রবার। মাঠে আসা হাজার পাঁচেক দর্শক বেশ মজা পেয়েছেন এই ম্যাচ দেখে। তবে কোনো গোল না হওয়ায় দু:খ তাদের। এর চেয়ে বেশী কষ্ট পেয়েছে শ্রীলঙ্কানরা। দ্বিতীয়ার্ধে এতো চান্স পেয়েও গোল পায়নি তারা। ফলে মালদ্বীপের বিপক্ষে ম্যাচটি গোল শূন্য ড্র হওয়ায় এক ম্যাচ হাতে রেখেই এবারের সাফের প্রথম দল হিসেবে সেমি ফাইনালে চলে গেল বর্তমান চ্যাম্পিয়ন ভারত।

তারা প্রথম ম্যাচে ২-০তে হারিয়েছিল লঙ্কানদের। অন্য দিকে শ্রীলঙ্কা ও মালদ্বীপকে অপেক্ষায় থাকতে হচ্ছে আগামীকালের ভারত- মালদ্বীপ ম্যাচ পর্যন্ত। এই ম্যাচে ড্র করলেই সেমিতে যাবে মালদ্বীপ। তবে তারা ০-২ গোলে ভারতের কাছে হারলে সুযোগ তৈরী হবে শ্রীলঙ্কার জন্য। পয়েন্ট ও গোল ব্যবধান সমান হওয়ায় ফেয়ার প্লে বিবেচনায় একদল যাবে সেমিতে।


আরো সংবাদ

জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল ঢাকায় জুয়া খেলা, ক্লাব হাউজি থেকে ক্যাসিনো গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন জাবি ভিসিকে ‘ওয়ালাইকুম আসসালাম’ ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

সকল