২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কাভার্ডভ্যান কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় ছাত্রীর প্রাণ

-

পাঠাওয়ের মোটরসাইকেলযোগে বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন ব্র্যাক বিশ^বিদ্যালয়ের ছাত্রী ফাহমিদা হক লাবণ্য (২১)। রাজধানীর শের-ই বাংলা নগর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনের রাস্তায় আসতেই বাধে বিপত্তি। হঠাৎ করেই পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কায় দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে যান লাবণ্য। আশঙ্কাজনক অবস্থায় তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, লাবণ্য ব্র্যাক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি পরিবারের সাথে শ্যামলীর ৩ নম্বর সড়কে থাকতেন। তার বাবার নাম এমদাদুল হক।
শের-ই বাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি জানান, লাবণ্য রাইড শেয়ারিং কোম্পানির মোটরসাইকেলে চড়ে ক্লাসে যাচ্ছিলেন। সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে এলে পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে আহত হন। ওই বাইকের চালক গুরুতর আহত লাবণ্যকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর কাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে যাওয়ার আগেই চিকিৎসা নিয়ে চলে যায় বাইক চালক।
ওসি জানান, এ ঘটনায় গতকাল সন্ধ্যা পর্যন্ত ঘাতক কাভার্ডভ্যানটি চিহ্নিত করা সম্ভব হয়নি। নিহতের পরিবার এ ঘটনায় মামলা করবেন। এ দুর্ঘটনায় সুমন নামে আরেকজন আহত হয়ে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। তাকে পাওয়া গেলে সব কিছু জানা যাবে।
ঘটনাস্থলে শের-ই বাংলা নগর থানার এসআই নুরুল ইসলাম বলেন, কিভাবে দুর্ঘটনাটি ঘটল সেটি কেউই বলতে পারছে না। আশপাশে কোনো সিসিটিভি ক্যামেরাও নেই। আমরা কারণ জানার চেষ্টা করছি। তবে কয়েকজন বলেছেন, একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের ধাক্কায় তার মৃত্যু হয়। হৃদরোগ ইনস্টিটিউট থেকে ‘৯৯৯’ এ ফোন করে বলা হয়, দুর্ঘটনায় আহত দু’জন তাদের হাসপাতালে এসেছে। সেখান থেকে থানায় ফোন করা হলে আমি ঘটনাস্থলে যাই। গিয়ে আশপাশের অনেকের সঙ্গে কথা বলি। কেউই নিজ চোখে দেখেনি। আশপাশে যেসব সিসিটিভি ক্যামেরা আছে সেগুলো ঘটনাস্থল কাভার করে না। তবে যারা বলছেন কাভার্ডভ্যানের কথা তারাও শুনেছেন বলে জানান। পুলিশ হাসপাতালে যাওয়ার আগেই মেয়েটির মৃত্যু হয়। পরে লাশের ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে নেয়া হয়।


আরো সংবাদ



premium cement