০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মানিকগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার

মানিকগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার - ছবি: নয়া দিগন্ত

মানিকগঞ্জে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার গড়পাড়া এলাকার ঘোনা ডোবা থেকে এগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ওই দিন দুপুরে জনৈক সুফিয়া বেগমের বাড়ির পাশে ডোবায় মাছ ধরার সময় স্থানীয় এক ব্যক্তি খালের পানিতে প্লাষ্টিকের বস্তার ভিতরে পিস্তল ও গুলি দেখতে পায়। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন সরকারকে অবহিত করলে তিনি পুলিশকে খরব দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ২টি পিস্তল, ৫টি রিভলভার, ২২৫ রাউন্ড গুলি, ৪ টি পিস্তলের খালি ম্যাগজিন ও ১টি পিস্তলের বক্স পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার হওয়া অস্ত্র ও গুলি কয়েক বছরের পুরনো। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement
বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ ত্রাণ সংস্থার প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি

সকল