৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গলায় কাঁচি ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

- প্রতীকী ছবি

গলায় ধারালো কাঁচি ধরে ও হত্যার হুমকি দিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষকের নাম বহুলুল বিশ্বাস (২৮)। গলায় কাঁচি ধরে ৫ম শ্রেণির এক স্কুলশিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের সালথা উপজেলায়।

শুক্রবার দিবাগত রাতে ধর্ষক বহুলুল বিশ্বাসকে উপজেলার সোনাপুর ইউনিয়নের বাংরাইল গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত বহুলুল ওই গ্রামের আফছার বিশ্বাসের ছেলে। সে বিবাহিত এবং দু’টি সন্তানের জনক।

পুলিশ জানায়, স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীকে শুক্রবার বিকেলে ধর্ষণ করে বহুলুল। মেয়েটি তার বাড়ির গোসলখানায় গেলে গলায় কাঁচি ঠেকিয়ে শিশুটিকে ধর্ষন করে সে। এ ঘটনায় ওই শিশুটির মা বাদি হয়ে সালথা থানায় একটি মামলা দায়ের করেন। এরপরই ধর্ষক বহুলুলকে আটক করে পুলিশ।

ধর্ষণের শিকার ঐ স্কুলছাত্রীর বাবা বলেন, মেয়েটির চিৎকার শুনে ওর মা ছুটে এসে ধর্ষক বহুলুলকে হাতেনাতে ধরে ফেলে ও জাপটে ধরার চেষ্টা করে। এসময় ধর্ষক বহুলুল আমার স্ত্রীকে লাথি মেরে ফেলে দিয়ে পাশের পাট ক্ষেতের ভিতর দিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, আমার ছোট বাচ্চাটির সাথে যে অমানুষিক নির্যাতন করা হয়েছে আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে সালথা থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, ধর্ষণের শিকার শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আর অভিযুক্ত ধর্ষক বহুলুল বিশ্বাসকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল