০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ভ্যান গতিরোধ করে ছাত্রীকে নির্যাতন, টোকন ব্যাপারী আটক

ভ্যান গতিরোধ করে ছাত্রীকে নির্যাতন, টোকন ব্যাপারী আটক - নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রী স্কুল থেকে বাড়ী ফেরার পথে যৌন হয়রানী ও মারপিট করেছে। স্থানীয়রা ওই বখাটেকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

বহরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মামলার বাদী আব্দুল মজিদ শেখ বলেন, স্কুলের দশম শ্রেণীর এক ছাত্রী বুধবার বিকাল ৪টায় স্কুল ছুটি শেষে ভ্যান যোগে বাড়ী ফিরছিল। বাড়ীর অদূরে বহরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনসার আলী মোল্যার বাড়ীর সামনে পৌছালে মোটর সাইকেল যোগে ইসলামপুর ইউনিয়নের বারাদী গ্রামের আনসার ব্যাপারীর ছেলে টোকন ব্যাপারী (২৮) ভ্যান গতিরোধ করে তাকে ভ্যান থেকে নামিয়ে ওই ছাত্রীকে মোটর সাইকেলে তোলার চেষ্টা করে। সে মোটর সাইকেলে উঠতে অস্বীকৃতি জানালে তাকে এলোপাথারী ভাবে মারপিট করে।

ওই ছাত্রীর আত্নচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে পালিয়ে যায়। খবরটি তাৎক্ষনিক ভাবে ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন বহরপুর বাজার এলাকা থেকে বখাটে টোকন ব্যাপারীকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, যৌন হয়রানীর অভিযোগে বখাটে টোকন ব্যাপারীকে গ্রেফতার করা হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
পেকুয়ায় বজ্রপাতে ২ লবণশ্রমিকের মৃত্যু গাজীপুরে নিখোঁজ পোশাকশ্রমিকের লাশ উদ্ধার চলচ্চিত্রে সমস্যা ও উত্তরণে গোলটেবিল বৈঠক হ্যাটট্রিক হারে সিরিজ হাতছাড়া বাংলাদেশের নয়া দিগন্তে সংবাদ প্রকাশে বন্ধ হলো সেই বিলের মাটি কাটা বাংলাদেশী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় বৃত্তি বাড়াতে আগ্রহী রাশিয়া উখিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশী ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে জামায়াতের উদ্বেগ এমপি-মন্ত্রী-সচিবের আত্মীয় এগুলো দেখার প্রয়োজন নেই : ভোটগ্রহণ কর্মকর্তাদের ইসি সচিব বগুড়ায় শজিমেক ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ১৩ স্বর্ণের দাম ভরিতে আরো কমলো ১৮৭৮ টাকা

সকল