২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে প্রতিবেশীর ধর্ষণে মাদরাসাছাত্রী অন্তঃসত্ত্বা

থানায় মামলা
-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক লম্পট প্রতিবেশী চাচার ধর্ষণে এক মাদরাসাছাত্রী সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এখন ওই ছাত্রীকে তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলার জন্য চাপাচাপি করছে ধর্ষক।

ধর্ষিতার বাবা সোমবার রাতে আড়াইহাজার থানায় ওই প্রতিবেশীর নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, উপজেলার মাহমুদপুর ইউনিয়নের জোকারদিয়া নয়াপাড়া গ্রামের ওই কিশোরী (১৫) লতব্দী মহিলা মাদরাসার ছাত্রী। তার বাবা দিনমজুর এবং মাতা মালয়েশিয়া প্রবাসী। গত চার জানুয়ারি ওই ছাত্রীর মাদরাসা বন্ধ থাকায় সে দুপুরে বাড়িতে ঘুরাফেরা করছিল। এ সময় একই পাড়ার মৃত মোতালেব মিয়ার ছেলে লম্পট ইয়াসিন (৩৮) তাকে ফুসলিয়ে তার (ধর্ষকের) নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এর পর বেশ কয়েকবার ধর্ষিতাকে ভয়ভীতি দেখিয়ে একই স্থানে শারীরিক মেলামেশা করতে বাধ্য করে। ফলে ধর্ষিতা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ১৭ জুন ধর্ষিতা বমি করতে থাকলে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হলে ডাক্তার ধর্ষিতাকে সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা বলে রিপোর্ট দেন।

পরে ধর্ষিতা ঘটনা খুলে বললে ধর্ষিতার বাবা বিষয়টি নিয়ে ধর্ষক ইয়াসিনের সাথে কথা বলে। ধর্ষক তাকে কিছু টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষিতাকে অপারেশনের মাধ্যমে তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলার জন্য চাপ দেন। ধর্ষিতার বাবা তাতে রাজী না হয়ে সোমবার রাতে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা করেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল