০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

-

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। আজ শুক্রবার সকালে আশুলিয়ার নরসিংহপুর কবরস্থান রোড, মানিকগঞ্জপাড়ার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, আরব আলী (৪৫), তার স্ত্রী হাসিনা বেগম (৪০) তাদের ছেলে আব্দুল্লাহ (২৮), তার স্ত্রী রিপা বেগম (২৫) এবং তাদের দেড় বছরের কন্যা আয়েশা।

দগ্ধদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

অগ্নিদগ্ধরা আব্দুল হামিদের বাড়িতে ভাড়া থাকতেন। আব্দুল হামিদ দীর্ঘদিন সৌদিতে প্রবাসী হিসেবে ছিলেন। তার বাড়ির নিচতলায় অবৈধ গ্যাস থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানা যায়।

অগ্নিদগ্ধদের বাড়ি চুয়াডাঙ্গা জেলায়। আরব আলী স্থানীয়ভাবে ভাঙ্গারির ব্যবসা করতেন। তার ছেলে ও ছেলের স্ত্রী স্থানীয় গার্মেন্টেসে চাকরি করেন।


আরো সংবাদ



premium cement
কুমিল্লার ৩ উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টের মালিক সোহেল গ্রেফতার কাউখালীতে চেয়ারম্যান সামশু, ভাইস চেয়ারম্যান নিংবাইউ বান্দরবান সদরে বিএনপি ঘরানার আব্দুল কুদ্দুস চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশের সাথে দ্বিপক্ষীয় বাণিজ্য বাড়াতে চায় তুরস্ক কুষ্টিয়ায় আতাউর ও খোকসায় মাসুম নির্বাচিত মেহেরপুর সদরে আনারুল, মুজিবনগরে আমাম হোসেন বিজয়ী দিরাই উপজেলায় প্রদীপ রায়, শাল্লায় অবনী মোহন বিজয়ী প্রতিবেশী রাষ্ট্রকে খুশি রাখাই এ সরকারের পররাষ্ট্রনীতি : মির্জা ফখরুল ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব ফিলিস্তিনপন্থী পোস্টে ‘লাইক’ দেয়ায় চাকরিচ্যুত ভারতীয় শিক্ষিকা

সকল