২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে শ্বশুড় বাড়ীর লোকদের হামলায় মা-ছেলে আহত

-

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা সদর ইউনিয়নের পুর্বমৌকুড়ী গ্রামে বৃহস্পতিবার সকালে শ্বশুড়বাড়ীতে স্ত্রীকে নিতে এসে হামলার শিকার হয়েছে মা ও ছেলে। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুর্বমৌকুড়ী গ্রামের সুবোধ চন্দ্র দাস জানান, বালিয়াকান্দি সদর ইউনিয়নের পুর্বমৌকুড়ী গ্রামের মনোরঞ্জন চন্দ্র দাসের মেয়ে স্বরসতি ওরফে টুনির ৫ মাস পুর্বে বিয়ে হয় ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার গতমপুর গ্রামের অমল চন্দ্র দাসের ছেলে প্রল্লাদ দাসের সাথে। বিয়ের পর স্ত্রীকে নির্যাতন করে। এনিয়ে কয়েকদিন ধরে শালিস চলছিল। বৃহস্পতিবারও বালিয়াকান্দি ইউনিয়ন পরিষদে শালিস হওয়ার কথা ছিল। সকালে চয়ন দাস, বিশ্বনাথ দাস, চন্দনা দাস, উত্তম দাসসহ তাদের লোকজন মিলে ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার গতমপুর গ্রামের অমল চন্দ্র দাসের ছেলে প্রল্লাদ দাস (১৮), স্ত্রী শান্তি রানী দাস (৪০) কে মারপিট করে। তাদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল