২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশকে দিবা-রাত্রির টেস্ট খেলার প্রস্তাব দিলো পাকিস্তান

- ছবি : সংগৃহীত

আগামী মাসে পাকিস্তান সফরের সূচি রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। তবে এখনো ঐ সফরের কোনো নিশ্চিয়তা নেই।

কারণ নিরাপত্তা রিপোর্ট এবং সরকারের নির্দেশনার অপেক্ষায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সফর নিশ্চিত না হলেও, ইতোমধ্যে বাংলাদেশকে একটি দিবা-রাত্রির টেস্ট খেলার প্রস্তাব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তান সফরে দুই টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি রয়েছে বাংলাদেশের। এরমধ্যে একটি দিবা-রাত্রির ম্যাচ আয়োজন করতে চায় পিসিবি। তবে নিরাপত্তা রিপোর্ট ইতিবাচক না হলে পাকিস্তান সফর বাতিল করতে পারে বাংলাদেশ। কিন্তু পাকিস্তানের সাথে নিরপেক্ষ ভেন্যুতে খেলতে রাজি বাংলাদেশ। কিন্তু এটি নিয়ে এখনো কোন আলোচনা হয়নি।

গত মাসেই ভারতের বিপক্ষে নিজেদের টেস্ট ইতিহাসে প্রথম দিবা-রাত্রির ম্যাচ খেলে বাংলাদেশ। যা উপমহাদেশের মাটিতে প্রথম দিবা-রাত্রির টেস্ট ছিলো।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল