২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশকে দিবা-রাত্রির টেস্ট খেলার প্রস্তাব দিলো পাকিস্তান

- ছবি : সংগৃহীত

আগামী মাসে পাকিস্তান সফরের সূচি রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। তবে এখনো ঐ সফরের কোনো নিশ্চিয়তা নেই।

কারণ নিরাপত্তা রিপোর্ট এবং সরকারের নির্দেশনার অপেক্ষায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সফর নিশ্চিত না হলেও, ইতোমধ্যে বাংলাদেশকে একটি দিবা-রাত্রির টেস্ট খেলার প্রস্তাব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তান সফরে দুই টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি রয়েছে বাংলাদেশের। এরমধ্যে একটি দিবা-রাত্রির ম্যাচ আয়োজন করতে চায় পিসিবি। তবে নিরাপত্তা রিপোর্ট ইতিবাচক না হলে পাকিস্তান সফর বাতিল করতে পারে বাংলাদেশ। কিন্তু পাকিস্তানের সাথে নিরপেক্ষ ভেন্যুতে খেলতে রাজি বাংলাদেশ। কিন্তু এটি নিয়ে এখনো কোন আলোচনা হয়নি।

গত মাসেই ভারতের বিপক্ষে নিজেদের টেস্ট ইতিহাসে প্রথম দিবা-রাত্রির ম্যাচ খেলে বাংলাদেশ। যা উপমহাদেশের মাটিতে প্রথম দিবা-রাত্রির টেস্ট ছিলো।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল