২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ক্যারিবিয় ঝড়ে বড় সংগ্রহ উইন্ডিজের

- ছবি : সংগৃহীত

হায়দরাবাদে ভারতীয় বোলারদের শাসন করলেন ওয়েস্ট ইন্ডিজের ব্যটসম্যানরা। ভারতকে ২০৮ রানের টার্গেট দিল তারা। এদিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বিরাট কোহলি। ব্যাটিংয়ের আমন্ত্রণ পান উইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ওপেন করতে নামেন লেন্ডি সিমন্স ও এভিন লুইস।

ওয়াশিংটন সুন্দর বল হাতে শুরু করেই প্রথম ওভারে ১৩ রান হজম করেন। শুরুটাই বলে দিয়েছিল টি-২০ বিশ্ব চ্যাম্পিয়নরা কম রানে থামবেন না। দ্বিতীয় ওভারে দীপক চাহার এসেই ভারতকে সাময়িক স্বস্তি দেন। তার দ্বিতীয় বলেই ফিরে যান লেন্ডি। মাত্র ২ রান করে রোহিত শর্মার হাতে ক্যাচ আউট হয়ে যান ক্যারিবিয়ান ওপেনার।

এরপর এভিন লুইস আর ব্রান্ডন কিং রীতিমতো রণদেহী মেজাজে ব্যাট করতে থাকেন। এই জুটিটা ভাঙেন ওয়াশিংটন সুন্দর। লুইস তার বলে এলবিডব্লিউ হয়ে যান। ১৭ বলে ৪০ করে ডাগআউটে ফেরেন তিনি।

এরপর ব্রান্ডন কিং এসেও রানের গতিটা সচল রাখেন। শিমরন হেটমায়ারের সঙ্গে জুটি বেঁধে ১০ ওভারে ১০০ রানের গণ্ডী পার করান দলের। কিংকে ফেরান রবীন্দ্র জাদেজা। ২৩ বলে ৩১ করে স্টাম্প আউট হয়ে যান তিনি।

এরপর অধিনায়ক পোলার্ড ক্রিজে আসেন। হেটমায়ারের সঙ্গে জুটি বেঁধে চেষ্টা করেন উইন্ডিজকে একটা বড় রান উপহার দেওয়ার। আর সেই কাজে সফলও হন দু’জনেই।

দুরন্ত ইনিংস খেলেন হেটমায়ার। ৪১ বলে ৫৬ রান (২টি চার ৪টি ৬) করে আউট হন তিনি। ১৮ নম্বর ওভারের যুজবেন্দ্র চাহালের প্রথম বলেই তুলে মারতে গিয়ে রোহিতের হাতে ক্যাচ আউট হয়ে যান তিনি। আর ঠিক তৃতীয় বলে চাহাল ক্লিন বোল্ড করে দেন পোলার্ডকে। ১৯ বলে ৩৭ রান (১টি চার ও ৪টি ৬) করেন তিনি। এরপর জেসন হোল্ডার ( ৯ বলে ২৪) ও দীনেশ রামদিন (৭ বলে ১১) মিলে শেষ পর্যন্ত ২০৭ রান তুললেন। ইন্ডিয়ান এক্সপ্রেস।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল