২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কাশ্মিরে আমার বাবা-মা জন্মেছিলেন, এখানের প্রতি বিশেষ ভালোবাসা : রশিদ

- ছবি : টুইটার

আজাদ কাশ্মিরের মিরপুরে আমার বাবা-মা জন্মেছিলেন, তাই এখানের প্রতি আমার বিশেষ ভালোবাসা আছে। কথাগুলো বলেছেন ইংল্যান্ডের তারকা লেগ স্পিনার আদিল রশিদ।

সম্প্রতি পাকিস্তানের কাশ্মিরের মিরপুর অঞ্চলে ৫.৮ মাত্রার ভূমিকম্প হয়। এতে ৩৭ জন মানুষ প্রাণ হারান, পাঁচ শতাধিক আহত হন। মানুষের জানমালের ব্যাপক ক্ষতি হয়। ক্ষতিগ্রস্ত অঞ্চল পরিদর্শনে ইংল্যান্ড থেকে পাকিস্তানের কাশ্মীর সফরে যান ইংলিশ তারকা ক্রিকেটার আদিল রশিদ।

পাকিস্তানি বংশোদ্ভূত ইংল্যান্ড তারকা আদিল রশিদ ক্ষতিগ্রস্ত অঞ্চল পরিদর্শনকালে সেখানকার মানুষের সঙ্গে কথা বলেন। অসহায় মানুষকে প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী দিয়ে হেল্প করেন। আর সেই ছবিগুলো টুইটারে শেয়ার দেয়া হয়।

আদিল রশিদ বলেন, মিরপুরের প্রতি আমার বিশেষ ভালোবাসা আছে- আমার বাবা-মা এখানে জন্মগ্রহণ করেছিলেন, তার কারণ আমি পাকিস্তানে এসেছি সাহায্য করার জন্য।

প্রসঙ্গত, ২০০৯ সালের জুলাই থেকে ইংল্যান্ডের হয়ে ১৯টি টেস্ট, ৯৯টি ওয়ানডে আর ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২৩৯ উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতে ১ হাজার ১৩৬ রান সংগ্রহ করেন আদিল রশিদ।

সূত্র : ক্রিকট্রেকার


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল