০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


পাকিস্তান দল থেকে বাদ পড়ে জুনায়েদ যেভাবে প্রতিবাদ করলেন

পাকিস্তান দল থেকে বাদ পড়ার পর জুনায়েদ যেভাবে প্রতিবাদ করলেন - সংগৃহীত

বিশ্বকাপের মতো আসরে জায়গা করে নেয়া যেকোনো ক্রিকেটারেরই সবচেয়ে বড় স্বপ্ন হয়ে থাকে। কিন্তু সুযোগ পেয়েও যদি বাদ পড়তে হয় তবে রাজ্যের সব কষ্টই হয়তো ভর করবে। এমনই এক পরিস্থিতিতে পড়েছেন পাকিস্তানের ফাস্ট বোলার জুনায়েদ খান। দেশটির বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় ব্যতিক্রমী এক প্রতিবাদ করে বসলেন তিনি।

পাকিস্তান নির্বাচক ইনজামাম-উল-হক সোমবার তিনজনকে পরিবর্তন করে পাকিস্তানের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেন। যেখানে জুনায়েদ, আবিদ আলী ও ফাহিম আশরাফ ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েন।

তাদের পরিবর্তে দলে আসেন বহুল আলোচিত পেসার মোহাম্মদ আমির। দুই বছর ধরে দলে ব্রাত্য ওহাব রিয়াজ ও ব্যাটসম্যান আসিফ আলী। ২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফির পর নিজেকে মেলে ধরতে না পারা আমির সর্বশেষ ১০ ওয়ানডেতে মাত্র ২টি উইকেট পেয়েছেন। আর ওহাবের সাথে তো কোচ মিকি আর্থারের বনিবনাই হয় না।

জুনায়েদও অবশ্য সদ্য শেষ হওয়া ইংল্যান্ডের বিপক্ষে ভালো বোলিং করতে পারেননি। দুই ম্যাচে প্রচুর রান দিয়ে দুটি উইকেট পেয়েছেন। কিন্তু এভাবে বাদ পড়াটা মেনে নিতে পারেননি তিনি। টুইটারে একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে কালো একটি টেপ দিয়ে নিজের মুখ ঢেকে দিয়েছেন। আর ক্যাপশনে লিখেছেন, আমি কিছুই বলতে চাই না। সত্যটা তেতো হয়।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার বরাত দিয়ে জানা যায়, পিসিবি এই ব্যাপারটি তাদের আমলে নিয়েছে। তবে জুনায়েদের বিরুদ্ধে তারা কোনো অ্যাকশনে যাচ্ছে না। বাঁহাতি এই ফাস্ট বোলার অবশ্য পরে টুইটটি মুছে দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান আশুলিয়ায় ঝুট ব্যবসা দখল নিতে ৬ জনকে কুপিয়ে জখম মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশের অবনতি হচ্ছে কেন

সকল