১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ব্রাভোকে ফেরালেন রুবেল

ব্রাভোকে ফেরালেন রুবেল - ছবি : সংগৃহীত

উইন্ডিজের বিপক্ষে জ্বলে উঠলেন রুবেল। নিজের করা প্রথম ওভারেই ড্যারেন ব্রাভোকে বোল্ড করেন রুবেল হোসেন।

এর আগে বাংলাদেশে ছুড়ে দেয়া ২৫৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রথমেই হোচট খেয়েছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। ব্যাট করতে নেমে দলীয় ৫ রানে প্রথম উইকেট হারায় উইন্ডিজরা। মিরাজের করা দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে এলবির শিকার হয়ে ৩ রানে সাজ ঘরে ফেরেন চন্দরপল হেমরাজ।

বর্তমানে উইকেটে আছেন শাই হোপ (৪১) এবং স্যামুয়েলস (৭)। উইন্ডিজের সংগ্রহ ১৯ ওভারে ৮১ রান।

এর আগে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে সিরিজের দ্বিতীয় ম্যাচে ব্যাট করতে নেমে বাংলাদেশ নির্ধারিত ওভার শেষে ৭ উইকেট হারিয়ে তোলে ২৫৫ রান। 

এর আগে দুপুরে টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। কিন্তু শুরুতেই ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন লিটন দাস। এরপর তামিম ও মুশফিকের তালমিলে ভিত্তিটা মজবুত হয়েছিল বাংলাদেশের। এই জুটি ১১১ রানের পার্টনারশিপ গড়ে। তামিমের পর সাজঘরে ফিরে গিয়েছিলেন মুশফিকও। তবে সাকিব আর মাহমুদুল্লাহ জুটি গড়ে আবারো রানের গতি বাড়িয়েছিল। কিন্তু দলীয় ১৯৩ রানে এ জুটির ভাঙন ধরান রোভম্যান পাওয়েল। ৩০ রানে সাজঘরে ফেরান মাহমুদুল্লাহকে।

তার বিদায়ে ক্রিজে আসেন সৌম্য সরকার। কিন্তু ৬ রানে সাজঘরে ফিরেন। তার পর ইনজুরিতে পড়ে মাঠ ছাড়া লিটন দাস আবার মাঠে নামেন। কিন্তু ৩ রানের বেশি যোগ করতে পারেন না। ফিরে যান সাজঘরে। তারপর মারমুখী ব্যাটিং করে ফিরেন সাকিব আল হাসান।

এরপর মাশরাফি মর্তুজা ও মেহেদী হাসান মিরাজ দলের সংগ্রহ ২৫৫ রানে নিয়ে ঠেকান।


আরো সংবাদ



premium cement