০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


ছেলের সেঞ্চুরি ক্যামেরায় ধারণ করলেন বাবা

মাহবুব হামিদ - ছবি : সংগ্রহ

বাংলাদেশের ম্যাচ মানেই গ্যালারিতে নিয়মিত মুখ মাহবুব হামিদ। শত ব্যস্ততার মাঝেও তিনি গ্যালারিতে হাজির থাকেন টাইগারদের উৎসাহ দিতে। সাদা দাড়ি আর টুপি পাঞ্জাবিতে গ্যালারিতে অনেক দিন ধরেই তার উপস্থিতি। ভদ্রলোক আর কেউ নন, সাবেক অধিনায়ক ও দলের ব্যাটিং স্তম্ভ মুশফিকুর রহীমের বাবা তিনি।

শুধু দেশেই নয়, দেশের বাইরেও ক্রিকেটারদের উৎসাহ দেয়ার জন্য গ্যালারিতে হাজির থাকেন মুশফিকের বাবা। সবশেষ ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফিতেও দর্শকের ভূমিকায় থেকে ক্রিকেটারদের উৎসাহ যুগিয়েছেন তিনি।

রোববারও মিরপুর টেস্টের প্রথম দিনে যথারীতি গ্যালারিতে হাজির ছিলেন তিনি। বাবার চোখের সামনেই টেস্ট ক্যারিয়ারে ষষ্ঠ সেঞ্চুরি তুলে নিয়েছেন মুশফিকুর রহীম। আর ছেলের সেঞ্চুরির মুহূর্তটি ক্যামেরায় ধারণ করে রাখলেন বাবা মাহবুব হামিদ।

মুশফিক যখন সেঞ্চুরি করে ব্যাট উঁচিয়ে উদযাপনে ব্যস্ত তখন মুশফিকের সেই মুহূর্তটি স্মরণীয় করে রাখতে ক্যামরাবন্দী করেন মাহবুব হামিদ।

এদিন ১৮৭ বলে ৮ চারে তিন অঙ্কের ম্যাজিক ফিগার স্পর্শ করেন তিনি। এ নিয়ে টেস্টে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ সেঞ্চুরি হাঁকানোর তালিকায় যৌথভাবে তৃতীয় স্থানে উঠে এলেন মুশফিক। দিন শেষে অপরাজিত আছেন ১১১ রানে।


আরো সংবাদ



premium cement