২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

৩ শ’ প্রাণ আপ কিনলেই বিয়েতে হাজির পূর্ণিমা

-

বিয়ের অনুষ্ঠান আরো রাঙিয়ে দিতে ‘উৎসবে আয়োজনে’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’। গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলবে ৫ জানুয়ারি পর্যন্ত।
ক্যাম্পেইনের আওতায় তিন সৌভাগ্যবান ব্যক্তির বিয়ের অনুষ্ঠানে যাবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ও তরুণ অভিনেতা তামিম মৃধা। এ ছাড়া ক্রেতারা ‘প্রাণ আপ’ এর বিশেষ প্যাক অর্ডার করতে পারবেন যেখানে প্রাণ আপ-এর বোতলে থাকবে বর ও কনের নাম।
এ জন্য অর্ডার করা যাবে প্রাণ আপ-এর ফেসবুক পেজ িি.িভধপবনড়ড়শ.পড়স/ঢ়ৎধহঁঢ়ফৎরহশ ও প্রাণ এর টোল ফ্রি নাম্বার ০৮০০৭৭৭৭৭৭৭ এবং ই-কমার্স সাইট ‘অথবা ডটকম’ এর মাধ্যমে। এ উপলক্ষে গতকাল রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ক্যাম্পেইনের ঘোষণা দেয়া হয়।
সংবাদ সম্মেলনে প্রাণ আপ-এর হেড অব মার্কেটিং আতিকুর রহমান বলেন, ‘প্রাণ আপ সবসময় ভোক্তার প্রিয় উৎসবে সম্পৃক্ত থাকতে চায়। বিয়ে যেকোনো ব্যক্তির জীবনে সবচেয়ে বড় আয়োজন। ভোক্তার এই বিশেষ দিনটি আরো স্মরণীয় করে রাখতে আমরা এই ক্যাম্পেইন আয়োজন করেছি।’
প্রাণ আপ-এর ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস বলেন, ‘আগ্রহীরা ন্যূনতম ৩০০ বোতল প্রাণ আপ অর্ডার করলেই আমরা বিশেষ প্রাণ আপ প্যাক করে দেবো। এটি শুধু ২৫০ মিলি প্রাণ আপ-এর ক্ষেত্রে প্রযোজ্য। অর্ডারের সময় বর-কনের নাম, অনুষ্ঠানের তারিখ, স্থান ও সময় উল্লেখ করে ৫ জানুয়ারির মধ্যে অর্ডার করতে হবে।’
তিনি আরো বলেন, ‘ক্যাম্পেইন উপলক্ষে একটি মিউজিক ভিডিও দেয়া আছে প্রাণ আপ-এর ফেসবুক পেজে। নায়িকা পূর্ণিমাকে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে আগ্রহীরা ওই মিউজিকের সাথে তাদের বিয়ের অনুষ্ঠানের জন্য গ্রুপ নাচের মহড়ার ভিডিও পেজে ৫ জানুয়ারির মধ্যে পাঠিয়ে দিতে হবে। পূর্ণিমা সেখান থেকে সেরা তিনটি গ্রুপের সাথে নাচবেন তাদের বিয়ের অনুষ্ঠানে।’
পূর্ণিমা ও তানিম মৃধা বলেন, বিয়ের অনুষ্ঠান ঘিরে প্রাণ আপের এমন ব্যতিক্রম উদ্যোগ সত্যিই অসাধারণ। এমন একটি উদ্যোগের মাধ্যমে ভক্তদের কাছে যাওয়ার সুযোগ করে দেয়ায় প্রাণ আপ কর্তৃপক্ষকে ধন্যবাদ।
সংবাদ সম্মেলনে প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (জনসংযোগ) জিয়াউল হকসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement