০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ইবনে সিনা চট্টগ্রাম শাখার সেবা কার্যক্রম

পরীক্ষামূলক সেবা কার্যক্রম চালু উপলক্ষে ইবনে সিনায় দোয়া অনুষ্ঠান -

বৃহত্তর চট্টগ্রামবাসীর আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের অঙ্গীকার নিয়ে গত ১০ নভেম্বর থেকে ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার চট্টগ্রাম শাখার পরীক্ষামূলকভাবে সেবা কার্যক্রম শুরু হয়েছে। এ উপলক্ষে আয়োজিত দোয়া অনুষ্ঠানে সভাপতিত¦ করেন ইবনে সিনা ট্রাস্টের ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু এবং ৮ নং ওয়াডের্র সাবেক কাউন্সিলর মো: শামসুজ্জামান হেলালী ও বিশিষ্ট সমাজসেবী আবুল হাশেম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের এজিএম প্রজেক্ট ডেভেলপমেন্ট নূরে আলম সবুজ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাতালগঞ্জ মৌলভী বশির উল্ল্যাহ জামে মসজিদের খতীব মাওলানা আতিকুর রহমান।
সভাপতির বক্তব্যে ইবনে সিনা ট্রাস্টের কার্যক্রম তুলে ধরে তাজুল ইসলাম বলেন, বৃহত্তর চট্টগ্রাম তথা দেশের দক্ষিণপূর্বাঞ্চলের সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ইবনে সিনা চট্টগ্রাম শাখা প্রতিষ্ঠা করা হয়েছে। ইবনে সিনার অন্যান্য শাখার মতই এ শাখা থেকে রোগীরা বিশেষজ্ঞ চিকিৎসকদের কনসালটেশন সুবিধা ও তুলনামূলক কমখরচে সবধরনের পরীক্ষা-নিরীক্ষার সুযোগ পাবেন। ফলে এ অঞ্চলের রোগীদের উন্নত চিকিৎসার জন্য অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না ইনশাআল্লাহ। তিনি শাখাটির উত্তরোত্তর সমৃদ্ধির জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে চিকিৎসক, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ ইবনে সিনা ট্রাস্টের ম্যানেজার হিউম্যান রিসোর্সেস মুজাহিদুল ইসলাম শাহীন, চট্টগ্রাম শাখার অ্যাডমিন ইনচার্জ এস.এম.তৌহিদুর রহমান, চট্টগ্রাম জোন মার্কেটিং ইনচার্জ মো: তৈয়বুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement