১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


আশরাফুল ইসলাম শাহীনের ইন্তেকাল

-

দিগন্ত মিডিয়া করপোরেশনের সাবেক চেয়ারম্যান শাহ আব্দুল হান্নানের ভাগ্নে ও শিশু-কিশোর ম্যাগাজিন টইটম্বুর সম্পাদক নাওশেবা সবিহ্ কবিতার স্বামী প্রকৌশলী আশরাফুল ইসলাম শাহীন (৬২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে প্রকৌশলী শাহীন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়।
গতকাল বাদ মাগরিব নামাজে জানাজা শেষে শাহজাহানপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। এখানে তার বড়মামা শাহ আব্দুল হান্নানেরও কবর রয়েছে। প্রকৌশলী শাহীন একজন পরোপকারী ও বিনয়ী লোক হিসেবে পরিচিত ছিলেন। চট্টগ্রাম চারুকলা কলেজের প্রতিষ্ঠাতা ও খ্যাতনামা চিত্রশিল্পী অধ্যক্ষ সবিহ উল আলমের একমাত্র জামাতা ছিলেন প্রকৌশলী শাহীন।


আরো সংবাদ



premium cement
‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায় ‘দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে’ দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতন ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার

সকল