২৪ জানুয়ারি ২০২০

অবক্ষয়ের রাজনীতি দেশের যুবসমাজকে ধ্বংস করছে : জি এম কাদের

-

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, রাজনীতিতে এখন একটা শূন্যতা বিরাজ করছে। জাতীয় পার্টিকেই এই শূন্যতা দূর করতে হবে। দেশের জনগণ এখন জাতীয় পার্টিকেই বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়। তিনি বলেন, অবক্ষয়ের রাজনীতি দেশের যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। এখান থেকে যুবসমাজকে রক্ষায় তাদের উন্নয়ন-সমৃদ্ধি-শান্তি ও আত্মত্যাগের রাজনীতির ধারায় ফিরিয়ে আনতে হবে। জাতীয় পার্টি যুবকদের জন্য সেই রাজনৈতিক মঞ্চ তৈরি করে দেবেÑ যেখান থেকে যুবকরা ইতিবাচক রাজনৈতিক আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশ সেবায় নিজেদের নিয়োজিত করতে পারবে।
গতকাল মঙ্গলবার পার্টির বনানীর কার্যালয়ের মিলনায়তনে জাতীয় যুবসংহতি এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সভায় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব বেলাল হোসেন ও সদস্য সুমন আশরাফ। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, জাতীয় যুবসংহতির এটিইউ আহাদ চৌধুরী, স্বেচ্ছাসেবক পার্টির গোলাম মোস্তফা, হুমায়ুন খান, নাসির হাওলাদার, শাহজাহান মিয়া প্রমুখ।
জি এম কাদের বলেন, জাতীয় পার্টি জনগণের দলে পরিণত হবে। জাতীয় পার্টি পরিণত হবে কর্মীবান্ধব দলে। জাতীয় পার্টির মালিকানা থাকবে জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে। পার্টি নেতা কেন্দ্রিক দলে পরিণত হবে না। জাতীয় পার্টি দুই-চারজনের স্বার্থে ব্যবহার হবে না।
মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, জাতীয় ছাত্র সমাজ, জাতীয় যুব সংহতি ও স্বেচ্ছাসেবক পার্টিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বয়সসীমা নির্ধারণ করা হবে। একটি নির্দিষ্ট বয়েসের পরে সবাইকে জাতীয় পার্টিতে পদ ছেড়ে দেয়া হবে। আগামী দিনের নেতৃত্ব সৃষ্টিতে এখন থেকেই যুবসংহতি ও স্বেচ্ছাসেবক পার্টিসহ অঙ্গসংগঠনগুলোতে দায়িত্বশীল হতে হবে। তিনি বলেন, ১০ ডিসেম্বরের মধ্যেই জাতীয় যুব সংহতি ও স্বেচ্ছাসেবক পার্টির জাতীয় কাউন্সিল অনুষ্ঠান করতে হবে। প্রতিটি কাউন্সিলে গোপন ব্যালটে ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করা হবে। কাউন্সিলের নামে লোক ভাড়া করে মহাসমাবেশ করলে চলবে না। প্রতিটি কাউন্সিলে প্রকৃত কাউন্সিলররাই উপস্থিত থাকতে হবে।
আজ উপজেলা দিবস
আজ ২৩ অক্টোবর বেলা ১১টায় জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে উপজেলা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের এমপি। পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ জাতীয় পার্টির শীর্ষ নেতৃবৃন্দ আলোচনা সভায় উপস্থিত থাকবেন।


আরো সংবাদ

ঢাবিতে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন ছাত্রলীগের (১১৬০৮)তাবিথের আজকের প্রচারণায় জনতার ঢল (৭৪৩২)ইরানি হামলায় আহত মার্কিন সেনারা গোপনে যেখানে চিকিৎসা নিয়েছে (৬৫৯২)খুলে দেয়া হলো দৌলতদিয়া যৌনপল্লীর বন্ধ থাকা খদ্দের গেট (৫৩০৪)'বলির পাঁঠা' বানানো হয়েছিল আফজাল গুরুকে : বিস্ফোরক অভিনেত্রী (৫১৭৪)সোলাইমানি হত্যায় ট্রাম্পের যে দাবিতে চমকে যান তার উপদেষ্টারাও (৪৯৭১)আযাদ কাশ্মিরকে সব ধরনের সামরিক সমর্থন দেবে পাকিস্তানি সেনারা (৪৮২৬)‘মুক্তিযোদ্ধা ভাতা নিলে অবশ্যই আ’লীগ করতে হবে’ (৪৪৫৫)সূর্যগ্রহণ দেখে দৃষ্টিশক্তি হারালো ১৫ জন (৪২৫৫)লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন টি-টোয়েন্টির সূচী (৪২১৯)



lisbongo.com unblocked barbie games play