২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পটিয়ায় বাসচাপায় ইউপি সদস্যের মৃত্যু

নিহত আবদুল কায়সার - ছবি : সংগৃহীত

চট্টগ্রাম-কক্সবাজার মহসড়কের পটিয়া বাইপাসে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মোহাম্মদ আবদুল কায়সার (৪০) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন।

রোববার দুপুর আড়াইটায় ওই বাইপাসের বৈলতলী ক্রসিং এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এসময় বিক্ষুদ্ধ জনতা প্রায় দেড় ঘন্টা বাইপাস অবরোধ করে রাখে। 

নিহত ইউপি সদস্য কায়সার উপজেলার শোভন্ডী উইনিয়নের কালিয়াইশ গ্রামের আলতাফ মিয়া কাজি বাড়ির মোজাম্মেল হকের ছেলে এবং ওই ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

পটিয়া ক্রসিং হাইওয়ে ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক মুজিবুর রহমান জানান, ইউপি সদস্য কায়ছার নিজের মোটসাইকেল নিয়ে বৈলতলী ক্রসিং পার হয়ে সড়কে উঠার সাথে সাথে চট্টগ্রামমুখী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৩৯৫) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও দুমড়ে মুচড়ে যায়। ঘাতক বাসটি আটক হলেও চালক পালিয়ে যায় বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, ওই ঘটনায় এলাকাবাসী সড়ক অবরোধ করলে প্রায় ঘন্টাখানেক সময় যানবাহন চলাচল বন্ধ থাকলেও পরে তা স্বাভাবিক হয়।

শোভনদন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহসানুল হুদা নয়া দিগন্তকে বলেন, আজ রাতে নিহতের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে বলে।


আরো সংবাদ



premium cement