২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার আসনে ধানের শীর্ষের প্রার্থী মজনুর গণসংযোগ

খালেদা জিয়ার আসনে ধানের শীর্ষের প্রার্থী মজনুর গণসংযোগ - ছবি : নয়া দিগন্ত

দলীয় প্রতীক ধানের শীর্ষে নিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিজের আসন হিসেবে পরিচিত ফেনী-১ আসনের অন্তভূর্ক্ত ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজী উপজেলায় বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে বিএনপি প্রার্থী রফিকুল আলম মজনু পথ সভার মাধ্যমে ব্যাপক গণসংযোগ করেছেন।

সোমবার সকালে ফেনী জেলা রিটার্নিং কর্মকতার কার্যালয় থেকে বের হয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পৈতৃক বাড়ি ফুলগাজীতে চেয়ারপার্সনের চাচা মজু দরবেশসহ খালেদা জিয়ার পূর্ব পুরুষদের কবর জেয়ারতের মাধ্যমে নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন। 

এরপর বিকেলে পরশুরামে ও সন্ধ্যায় ছাগলনাইয়ায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেছেন ধানের শীর্ষের প্রার্থী মজনু। সকাল থেকে রাত ৮টায় পৌর শহরের জমাদ্দার বাজার পর্যন্ত দশটির অধিক পথ সভায় বক্তব্য দিয়ে নেতাকর্মীদের ব্যাপক গণসংযোগ করেছেন তিনি। পথসভায় নেতাকর্মী ও সাধারণ মানুষের ঢল নেমেছে বলে বিএনপির নেতাকর্মীরা জানিয়েছেন ।

পথ সভায় তিনি বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নিজের আসনে তার প্রতিনিধি হিসেবে তিনি ধানের শীর্ষের প্রার্থী হয়েছেন। তিনি এই আসনে জয়ের মাধ্যমে নেত্রীর মুক্তি আন্দোলন বেগবান করতে নেতাকর্মীদের ঐক্যবন্ধ হয়ে ভোটের মাঠে কাজ করার আহবান জানিয়েছেন ।

এ সময় সাবেক এমপি রেহেনা আক্তার রানু, ফেনী জেলা বিএনপির সভাপতি এডভোকেট আবু তাহের, নিবার্হী কমিটির সদস্য আবু তালেব, জেলা তাতী দলের সভাপতি মাহতাব উদ্দিন মিনার, ছাগলনাইয়া উপজেলা বিএনপির সভাপতি নুর আহম্মদ মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ আলমগীরসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল