২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় দুর্ঘটনায় নিহত ২

পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় দুর্ঘটনায় নিহত ২ - নয়া দিগন্ত

নোয়াখালীর সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের তিনপুকুরিয়া নামকস্থানে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে পালানো সময় দ্রুত গতির একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন।

নিহত ওই নারীর নাম আলেয়া বেগম (৩২) ও সিএনজি অটোরিক্সার চালক মোঃ ইসমাইল হোসেন (৩৫)। আহতরা হলেন নিহতের আলেয়া বেগমের স্বামী আলাউদ্দিন (৪০) ও তাদের শিশু বাচ্চা মিম (৪)সহ অজ্ঞাত আরো ২ জন।

নিহত আলেয়া বেগমের বাড়ী সেনবাগ উপজেলার ৭ নং মোহাম্মাদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামে। নিহত সিএনজি চালকের বাড়ি একই উপজেলার ৯ং নবীপুর ইাউনিয়নের চন্দেরহাট এলাকার শ্রীপদ্দী গ্রামে ।সে ওই গ্রামের আবদুল মতিনের ছেলে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করান। ঘটনাস্থলে দুর্ঘটনা কবলিত নাম্বারবিহীন সিএনজি অটোরিক্সাটি পুলিশ উদ্ধার করলেও যাত্রীবাহী গাড়ীটি পালিয়ে যায়। এসময় বিক্ষুব্ধ এলাকাবাসী হাইওয়ে পুলিশের ওপর হামলা চালালে হাইওয়ে পুলিশ এসআই অচিন্দ্র কুমার দে নামের এক পুলিশ সদস্য আহত হয়। এঘটনায় পুলিশ হামলাকারী শওকত আলীতে আটক করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান জানান, দুপুর ১ টার দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী শাহী পরিবহনের দ্রুতগতির একটি যাত্রীবাহী উক্ত স্থানে একটি সিএনজি চালিত অটোরিক্সাকে পিছন থেকে ধাক্কা দিলে ওই হতাহতের ঘটনাটি ঘটে। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে সেনবাগহাট নুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আলেয়া বেগম ও সিএনজির চালক মোঃ ইসমাইলকে মৃত ঘোষনা করেন। এ ছাড়া অপর আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে সেনবাগ থেকে সিএনজিটি উক্ত স্থানে পৌঁছলে সড়কের পাশে হাইওয়ে পুলিশের একটি চেকপোস্ট থেকে উক্ত সিএনজিকে থামানো চেষ্টা করে। কিন্তু সিএনজি চালক পুলিশ দেখে দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় পিছন থেকে শাহী পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস সিএনজিটিকে ধাক্কা দিলে ওই হতাহতের ঘটনা ঘটে। 


আরো সংবাদ



premium cement