২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নারী ও দুই শিশুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

-

ব্রাহ্মণবাড়িয়ায় দুই শিশু ও এক নারীর জীবন বাঁচাতে গিয়ে প্রাণ গেল রাকিব মিয়া (১৭) নামের এক মোটরসাইকেল আরোহীর। সোমবার সকাল সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের শালগাঁও স্যারের বাড়ি এলাকায় সংঘটিত এক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। রাকিব একই উপজেলার গোকর্ণঘাট দক্ষিণ পাড়ার সামছু মিয়ার ছেলে।
এ দুর্ঘটনায় দুই শিশুসহ তিনজন আহত হয়েছে । আহতরা হলেন আব্দুল্লাহ (১৮), মনির (৩) ও হাবিবা (৪)।

পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে রাকিবসহ ৩জন গোকর্ণঘাট থেকে সিন্দুরার দিকে যাচ্ছিল। পথিমধ্যে স্যারের বাড়ির এলাকায় রাস্তার যানবাহনের দিকে লক্ষ্য না করেই দুই শিশুকে সাথে নিয়ে এক নারী সড়ক পার হয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় উঠতে যাচ্ছিলেন। দ্রুতগামী মোটরসাইকেল থেকে রাকিব তা দেখতে পেয়ে নারী ও শিশুদের দুর্ঘটনা থেকে বাঁচাতে মোটরসাইকেলটি সড়কের পাশে নিতে চান। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের দেয়ালে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই রাকিব মারা যান। এসময় মোটর সাইকেলের ধাক্কায় উল্লেখিত দুই শিশু ও এক ব্যক্তি আহত হয় ।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সোহাগ রানা জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে হতাহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement