০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


পানছড়িতে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

-

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা থেকে ৮শ’ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করেছে ডিবি পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৭টার দিকে তাদের আটক করা হয়।

খাগড়াছড়ির ডিবি পুলিশের ওসি আবদুর রকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ির পোড়াবাড়ী (ব্রিক ফিল্ড) এলাকায় মো: সফির ছেলে রৌশন আলীর (৩০) বাসায় অভিযান চালিয়ে ৮শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় রৌশন আলী ও তার ব্যবসায়ীক পার্টনার উল্টাছড়ির মো: শামীমকে (২৬) হাতেনাতে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
মে দিবস উপলক্ষে হিলিতে পণ্য আমদানি-রফতানি বন্ধ টর্পেডো কী কাজে ব্যবহার হয় খাগড়াছড়িতে আগুনে ২৫ দোকান পুড়ে ছাই প্রস্তুত মঞ্চ, নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপি নেতাকর্মীরা গাজায় যুদ্ধবিরতি নিয়ে কোনো অজুহাত চলবে না : ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতের কারণে আরো বিমানবন্দর বন্ধ ঘোষণা স্বস্তির বৃষ্টির আভাস ঢাকাসহ ৪ বিভাগে বেনাপোলে সড়ক দুর্ঘটনায় নিহত ১ কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ব্যাপক গ্রেফতারের পর ১৭ মে পর্যন্ত পুলিশ প্রহরার আহ্বান প্রেসিডেন্টের আমরা আরো কঠোরভাবে ফিরে আসব : কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা স্মিথকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা

সকল