০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ভোলায় গ্রেফতার ২

- প্রতীকী ছবি

ভোলার দৌলতখানে দুই সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার চারদিন পর চরসামাইয়া ইউনিয়নে এক সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোরে অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন-সদরের চর সামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকার সেলিমের ছেলে রায়হান ও তার সহযোগী হেলাল।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক জানান, ভোলা সদর উপজেলায় স্থানীয় একটি মাদারাসার সপ্তম শ্রেণির ছাত্রীকে ঘরে একা রেখে তার মা ওষুধ কিনতে যান। এসময় পাশের বাড়ির রায়হান ঘরে একা পেয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ছাত্রীর চিৎকার শুনে এলাকার লোক ছুটে আসলে রায়হান পালিয়ে যায়। পরে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ভোলা থানায় একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, গত বুধবার রাত ১০টার দিকে ভোলার দৌলতখানে দুই সন্তানের জননীকে রাতে বাড়ি ফেরার পথে অটোরিকশা থেকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ প্রত্যাহার চাঁদপুরে পিকআপের সাথে অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত সুন্দরবনে আগুনের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ ৪ ঘণ্টা বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা মধুখালীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু ইসরাইলের রাফাহ অভিযান মোকাবেলায় প্রস্তুতি সম্পর্কে যা জানালো হামাস নিজ্জর হত্যার কানাডায় গ্রেফতার ৩ ভারতীয় যুবকের পরিবার কী বলছে? গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী

সকল