২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গলাচিপায় ৫৪০ কেজি চালসহ যুবলীগ সভাপতি আটক

-

গলাচিপায় আঠারো বস্তা ১০টাকা কেজির চাল আত্মসাতের অভিযোগে ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহিন পঞ্চায়েতকে আটক করেছে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)। আটককৃত শাহীন ও জব্দকৃত চাল গলাচিপা পুলিশ হেফাজতে রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১২টার দিকে উপজেলার চরকাজল ইউনিয়নের চরশিবা লঞ্চঘাট এলাকায়।

গলাচিপা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সমির কুমার রায় জানান, গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খাদ্যবান্ধব ডিলারের মাধ্যমে ১০টাকা কেজি দরে চাল বিক্রি করা হয়। মঙ্গলবার ১২ মেট্রিক টন চাল নিয়ে ডিলার শাহিন চরকাজল এলাকার চরশিবা লঞ্চঘাট পৌঁছেন। বুধবার বেলা ১২টার দিকে ৩০কেজির ১৮টি বস্তায় মোট ৫৪০ কেজি চাল সরকারি বস্তা ভেঙ্গে আত্মসাতের উদ্দেশ্যে সাধারণ প্লাস্টিকের বস্তায় ভর্তির সময় এলাকার লোকজন ঘেরাও করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটকে খবর দেয়। তিনি চালসহ শাহিনকে আটক করে গলাচিপা থানায় নিয়ে আসেন।

এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সুহৃদ সালেহীন বলেন, চরকাজল ইউনিয়নের ডিলার শাহিনকে আটকের পর থানায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 


আরো সংবাদ



premium cement