২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঘরে ঢুকে স্বামী পরিত্যাক্ত নারীকে ধর্ষণ করেছে ছাত্রলীগ নেতা

ঘরে ঢুকে স্বামী পরিত্যাক্ত নারীকে ধর্ষণ করেছে ছাত্রলীগ নেতা - ছবি: সংগৃহীত

পিরোজপুরের নাজিরপুরে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম মো. তরিকুল ইসলাম ওরফে তারেক হাসান (২৬)। সে উপজেলার মালিখালী ইউনিয়নের টুতবাড়ি (গোধারা) গ্রামের মো. আবুল হাশেম খলিফার পুত্র ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নাজিরপুর থানায় একটি ধর্ষনের মামলা দায়ের হয়েছে বলে থানার অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম মুনির নিশ্চিত করেন ।

মামলা সূত্রে জানা গেছে, স্বামী পরিত্যাক্ত ওই নারী তার ৫ বছরের একটি কন্যা শিশুকে নিয়ে তার বাবার বাড়ি উপজেলার মালিখালী ইউনিয়নের মধ্য ঝনঝনিয়া গ্রামে থাকেন। বিভিন্ন সময় ওই ছাত্রলীগ নেতা তাকে কুপ্রস্তাব দিয়ে আসছে। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে তার মা বাড়ি না থাকার সুযোগে ওই ছাত্রলীগ নেতা তার ঘরে ঢুকে জোর করে ধর্ষণ করে। এসময় সে চিৎকার দিলে তার মুখ চেপে ধরে। এক পর্যায় স্থানীয়রা এগিয়ে এসে তাকে আটক করলেও পরে সে পালিয়ে যায়।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস অভিযুক্ত তারেক হাসান উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিসাবে নিশ্চিত করে জানান, এমন অভিযোগের সত্যতা প্রমান পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহন করা হবে। নাজিরপুর থানা পুলিশের ওসি জানান, সংবাদ পেয়ে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি মামলা রুজু হয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত তারেককে গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement