২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় খালে ডুবে ২ নারীর মর্মান্তিক মৃত্যু

প্রতীকী ছবি - সংগৃহীত

ভোলা সদর উপজেলায় খালে ডুবে দুই নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দুই নারীর নাম মনোয়ারা বেগম (৫০) ও শারমিন আক্তার (১৯)। মঙ্গলবার দুপুরে উপজেলার পশ্চিম ইলিশা ৪নং ওয়ার্ডের পূর্ব চরকাজি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনোয়ারা বেগম ওই এলাকার শাহেদুল ইসলামের স্ত্রী ও শারমিন আক্তার একই এলাকার দিনমজুর শরিফের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পূর্ব চরকাজি গ্রামে বাড়ির পাশের ইলিশ খালের ঘাটে মনোয়ারা বেগম ধোয়া-মোছার কাজ করছিল। এ সময় তিনি হঠাৎ করে পানিতে পড়ে গেলে প্রতিবেশী শারমিন আক্তার দেখতে পেয়ে তাকে উদ্ধার করতে খালে ঝাপিয়ে পড়েন। কিন্তু সে সাতার না জানায় উভয়ে পানিতে ডুবে মারা যায়।

পরে স্থানীয়রা দুপুর দেড়টার দিকে খালে একজনের লাশ ভাসতে দেখে বাকি জনকেও খোজাখুজি করতে থাকে। অনেক খোজাখুজির পর খাল থেকে আরো একজনের লাশ উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ আরো জানায়, ধারণা করা হচ্ছে মনোয়ারা বেগম স্ট্রোক করে পানিতে পড়ে গেলে তাকে বাঁচাতে শারমিন আক্তার পানিতে ঝাঁপ দেন। কিন্তু তিনিও সাঁতার না জানার কারণে পানিতে ডুবে মারা যান। এ ঘটনায় ভোলা থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ভোলা সদর মডেল থানার ওসি মোঃ ছগির মিঞা নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement