২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কাঁঠালিয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার

কাঁঠালিয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

ঝালকাঠির কাঁঠালিয়ায় নিখোঁজের আট ঘণ্টা পরে শান্ত হাওলাদার (৯) নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার পশ্চিম শৌলজালিয়া গ্রামে বাড়ির সামনের ফসলের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শান্ত বৃহস্পতিবার রাত ১২টার দিকে চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠান থেকে নিখোঁজ হয়। শান্তকে দুর্বৃত্তরা শ্বাসরোধে হত্যা করেছে বলে দাবি করেছে তার পরিবার। শান্ত স্থানীয় কৈখালী প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ছাত্র। সে পশ্চিম শৌলজালিয়া গ্রামের তপন কুমার হাওলাদারের ছেলে।

কাঁঠালিয়া থানার ওসি এনামুল হক বলেন, বাড়ির পাশেই চাচাতো বোন সুমি রানির বিয়ের অনুষ্ঠানে বৃহস্পতিবার বাবা মায়ের সাথে যায় শান্ত। রাত ১২টার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। সকাল ৬টার দিকে বাড়ির সামনের একটি ফসলের মাঠে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। শান্তকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন নিহতের বাবা।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল