০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সোনারগাঁওয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া মাহফিল

-

ঈদে মিলাদুন্নবী সা: উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রোববার বিকেলে উপজেলা মোগড়াপাড়া ইউনিয়নের ইলিয়াসদি এলাকায় এ আলোচনা অনুষ্ঠিত হয়।
ইলিয়াসদি শাহি জামে মসজিদ কমিটির উদ্যোগে আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশে আজ কোথাও শান্তি নেই। সর্বস্তরে বিশৃঙ্খলা, দুর্নীতি, চাঁদাবাজ ও মাদকের সয়লাব দেখা যাচ্ছে। এর একমাত্র কারণ মহানবী সা:-এর মহান আদর্শ থেকে আমরা দূরে সরে আসছি। আমরা যদি তার সেই আদর্শে চলতে পারি তাহলে আমাদের মধ্যে আগের মতো নীতি ও নৈতিকতা ফিরে আসবে এবং বর্তমান বিশৃঙ্খলা থেকে মুক্তি লাভ সম্ভব হবে। সভায় মহানবীর জীবনের বিভিন্ন দিক যেমন তাঁর আদর্শ ও সততা, শিক্ষা, সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থা নিয়ে আলোচনা হয়।

 


আরো সংবাদ



premium cement
হজ কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন মির্জা ফখরুল সোনাগাজীর সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে তরুণীর ভ্রুণ হত্যা মামলা : ছাত্রলীগ নেতা গ্রেফতার সাংবাদিক নাদিম হত্যা : আসামি বাবুর জামিন প্রশ্নে হাইকোর্টের রুল সারাদেশে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির পূর্বাভাস ভোটারের ভোট নিজে দিয়ে দেয়ায় পোলিং অফিসারকে প্রত্যাহার ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা ভোটাররা উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রিজভী বিএনপি নেতা খায়রুল কবির খোকন কারামুক্ত বিশ্বব্যাপী করোনার টিকা প্রত্যাহার অ্যাস্ট্রাজেনেকার হিলি স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানি বন্ধ

সকল