২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
ঘিওর প্রেস ক্লাব

আনোয়ারুল সভাপতি দীপু সম্পাদক

-

মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। উপজেলা প্রেস ক্লাবের নবগঠিত কমিটির সভাপতি আনোয়ারুল হক, সাধারণ সম্পাদক রাম প্রসাদ সরকার দিপু। কমিটির অন্য সদস্যরা হলেনÑ সহসভাপতি সিদ্দিকুর রহমান ও দিলীপ দত্ত, যুগ্ম সম্পাদক আবদুর রাজ্জাক ও হানিফ মোল্লা, সহকারী সম্পাদক সুরেশ চন্দ্র রায়, প্রচার সম্পাদক এম আজাদ হোসেন, দফতর সম্পাদক শফি আলম, কোষাধ্যক্ষ ইকবাল হোসেন, সাংস্কৃতিক ও প্রমোদ সম্পাদক মিরোজ আলি খান।
কার্যকরী সদস্যরা হলেন সালাউদ্দিন রিপন, সাইফুল ইসলাম ও শরিফুল ইসলাম। সাধারণ সদস্য সোহেল রানা গিনি, আকতার হোসেন, শরিফুল ইসলাম, মোহসিন খান হিরা, মোহাম্মদ আজিজুল মজিদ কাজল।

 


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল