২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রায়পুরায় দুই প্রবাসীর সর্বস্ব লুট

-

কাতার ও মালয়েশিয়া থেকে বাংলাদেশে ছুটিতে আসা দুই প্রবাসী অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তারা হলেন নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ নয়াহাটি গ্রামের আবু নাছিরের ছেলে কাতার প্রবাসী কামরুজ্জমান নূর এবং দড়ি বালুয়াকান্দি গ্রামের কাশেম মাস্টারের ছেলে মালয়েশিয়া প্রবাসী আবদুল মোতালিব।
ভুক্তভোগী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার রাত ২টায় কাতার প্রবাসী কামরুজ্জামান নূর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সকাল বেলা বাড়ির উদ্দেশে টঙ্গী থেকে উত্তরা পরিবহনে নরসিংদী ভেলানগরে যাত্রা করেন। এ সময় সৌদি থেকে ছুটিতে আসা প্রবাসী পরিচয়ে একই সাথে উত্তরা পরিবহনে উঠে অজ্ঞান পার্টির দুই সদস্য। তারা নূরের পাশেই বসে এবং নরসিংদীর সাহেপ্রতাব যাবে বলে তারা নূরের সাথে আলাপচারিতায় বন্ধুত্বের বন্ধন তৈরি করে। এমনকি সৌদি প্রবাসী পরিচয়দানকারী একজন আওয়ামী লীগের সাবেক নেতা বলে জানায়। তার স্ত্রীর সাথে ফোনে নতুন বন্ধু নূরকে কথা বলায় এবং বাড়িতে বেড়াতে যেতে অনুরোধ জানায়। পাশের অন্যজন সৌদি প্রবাসী পরিচয়দানকারী সোহাগকে এয়ারপোর্ট থেকে নিতে এসেছে বলে কথা হয়। এরই মধ্যে সৌদি থেকে আনা দামি বিস্কুট ব্যাগ থেকে বের করে সোহাগ নূরকে দেয়। কিন্তু বিস্কুট খেয়ে অজ্ঞান নূরের বিদেশ থেকে আনা তিনটি মোবাইল সেটসহ নগদ ডলার, মালামাল, লাগেজ লুট করে সাহেপ্রতাপ এসে তারা নেমে পড়ে।
অন্য দিকে একই এলাকার মালয়েশিয়া প্রবাসী মোতালিব তিতাস বাসে এয়ারপোর্ট থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। তিনি সকাল ৫টায় এয়ারপোর্টে নেমে বাসে ওঠেন। এ সময় তাকে অজ্ঞান করে সাথে থাকা সব কিছু নিয়ে গেলেও বাসের বক্সে রাখা কিছু মালমাল ফিরে পান।
এ ব্যাপারে রায়পুরা থানায় সাধারণ ডায়েরি করবেন বলে কামরুজ্জামান নূরের বড় বোন ফাতেমা বেগম জানান।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল