০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


জয়পুরহাটে দুর্বৃত্তের হাতে বালু ব্যবসায়ী খুন

-

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জিয়ার মোড় এলাকায় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে রেজোয়ান হোসেন (৩২) নামে এক বালু ব্যবসায়ী নিহত হয়েছেন। গত রোববার দুপুরে পাঁচবিবি-জয়পুরহাট সড়কে জিয়ার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত রেজোয়ান হোসেন জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল বড় তাজপুর গ্রামের আবদুস সালাম মুহুরীর ছেলে।
পাঁচবিবি ফায়ার সার্ভিস স্টেশনের ইউনিট লিডার আবদুল হাদি মিয়া জানান, বেলা দেড়টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক ব্যক্তি রাস্তায় পড়ে আছে এমন সংবাদ পেয়ে জিয়ার মোড় থেকে রেজোয়ানকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে জানতে পারেন তাকে কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।
জয়পুরহাট থানার ওসি শাহরিয়ার খান জানান, রেজোয়ান হোসেন স্থানীয় বালু ব্যবসায়ী হিসেবে পরিচিত। ‘বালুর ঘাট পরিচালনা কিংবা কাদা মাটি’ নামের একটি সংগঠনের পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত রেজোয়ান হোসেনের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক

সকল